নাইট কারফিউতে পৃথক দুটি ঐতিহ্যবাহী মন্দিরে নিশিকুটুম্বের হানা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৫ মে
মঙ্গলবার

চুরাইবাড়ি প্রতিনিধি:- ঘটনা কদমতলা থানাধীন কদমতলা গ্রাম পঞ্চায়েতের নরসিংহ বাড়ি ও সন্ন্যাসী বাড়ি আশ্রমে। ঘটনার বিবরণে প্রকাশ, সম্প্রতি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে যখন দেশের সাথে ত্রিপুরা রাজ্যও কঠিন পরিস্থিতির মধ্যে দাঁড়িয়ে। 

সেই সময় কেন্দ্র ও রাজ্য সরকার বিভিন্ন বিধি নিষেধ জারি করেছে। পাশাপাশি গত ১৯ মে থেকে রাজ্য ব্যাপী নাইট কারফিউ জারি করেছে রাজ্য সরকার। সেই নাইট কারফিউ শুরু হওয়ার পর নিশিকুটুম্বদের উৎপাত মাত্রাধিক ভাবে বেড়েছে। 

প্রতিদিন গৃহস্থের ঘর সহ দোকানপাট ও ধর্মীয় প্রতিষ্ঠান বাদ যাচ্ছেনা চোরের হাত থেকে।গতকাল গভীর রাতে উত্তর জেলার কদমতলা থানাধীন কদমতলা গ্রাম পঞ্চায়েতের ঐতিহ্যবাহী নরসিংহ বাড়ি ও সন্যাসী বাড়ি আশ্রমে তান্ডব চালায় চোরের দল। 

দুটি মন্দিরে থাকা ৬ টি প্রনামি বাক্সের তালা ভেঙ্গে প্রচুর পরিমানে নগদ অর্থ সহ দামি আসবাবপত্র নিয়ে যায় চোরের দল। আজ সাজ সকালে স্থানিয় লোকজন মন্দিরের দরজার তালা ভাঙ্গা ও প্রনামির বাক্স ভাঙ্গা দেখে কদমতলা থানায় খবর দেন। 

কদমতলা থানার পুলিশ চুরি হওয়া দুটি আশ্রম পরিদর্শন করলেও চোরের কোন হদিস পায়নি। তবে স্থানিয়দের বক্তব্য, নাইট কারফিউ জারি হওয়ার পর থেকে পুলিশ রাতের টহলদারি লাঠে তুলেছে। 

তাই গোটা কদমতলা এলাকায় স্থানিয় জনগন চোরের আতঙ্কে দিন কাটাচ্ছেন। স্থানিয়রা কদমতলা থানার পুলিশের উপর অসন্তুষ্ট হয়ে এখন থেকে ঐ দুটি এলাকায় পাহারা শুরু করবেন বলেও জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu