দাবি আদায়ের জন্য পঞ্চায়েত অফিস ঘেরাও করলো স্থানীয় জনগণ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৭ মে
শুক্রবার

চুরাইবাড়ি প্রতিনিধি:- পানীয় জলের দাবিতে সরসপুর পঞ্চায়েত ঘেরাও করলো স্থানীয় জনগণ। দীর্ঘ ২৮ বছর ধরে পানীয় জলের সুবন্দোবস্ত না থাকায় চরম নাজেহালের স্বীকার সরসপুর গ্রাম পঞ্চায়েতের ৩ নং এবং ৫ নং ওয়ার্ডের প্রায় ২৫ টি পরিবারের। বারংবার পানীয় জলের দাবি নিয়ে আবেদন করলেও কোনো সুরাহা হয়নি। ঘটনা উত্তর জেলার কদমতলা ব্লকাধীন সরসপুর গ্রাম পঞ্চায়েতে। 

ঘটনার বিবরণে প্রকাশ, দীর্ঘ বাম আমল ধরে উত্তর জেলার কদমতলা ব্লকাধীন সরসপুর পঞ্চায়েতের ৩ নং এবং ৫ নং ওয়ার্ডে পানীয় জলের তীব্র সংকট লেগেই রয়েছে। যদিও ডিডাব্লিউএস দপ্তর থেকে গাড়ি করে সরসপুর গ্রাম পঞ্চায়েতের ৩ এবং ৫ নং ওয়ার্ডে পানীয় জল সরবরাহ করা হয়। কিন্তু ইদানীংকালে নোংরা ও আয়রন যুক্ত জল হওয়াতে স্থানীয় জনগণ তা ব্যবহার করতে পারছেন না। 

শুধু তাই নয় আজ ডিডাব্লিউএস দপ্তরের জলের গাড়িটি ২৫ টি পরিবারকে পূর্বের ন্যায় জল না দিয়ে নির্দিষ্ট একটি স্থানে দাঁড়িয়ে সকলকে জল নেবার জন্য বলেন। আর তাতে স্থানীয় জনগণ ক্ষোভে ফেটে পড়েন। সকলে একত্রিত হয়ে স্থানীয় সরসপুর গ্রাম পঞ্চায়েতে ঘেরাও করে প্রতিবাদ শুরু করেন। 

পঞ্চায়েত কর্তৃপক্ষের আশ্বাসে আশ্বস্ত হয়ে উত্তেজিত জনগন পঞ্চায়েত ঘেরাও কর্মসূচি প্রত্যাহার করেন।এখন দেখার বিষয় আগামী দিনে ওই এলাকায় পানীয় জলের স্থায়ী সমাধানে কি ব্যবস্থা গ্রহণ করেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu