আইএনপিটি বিলিন হলো তিপ্রা মথায় - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৭ মে
শুক্রবার

ধর্মনগর প্রতিনিধি:- অবশেষে নিজেদের দলের অস্তিত্ব বিসর্জন দিয়ে তিপ্রা মথায় শামিল হলো জনজাতি আঞ্চলিক দল আইএনপিটি। যদিও আইএনপিটি এবং তিপ্রা মথা পার্টি দুইদল এক মঞ্চে এসে নিজ নিজ ক্ষমতা দিয়ে তিপরাল্যান্ড গড়বেন বলে জানিয়েছেন সুপ্রিমো প্রদ্যুৎ কিশোর দেববর্মন। 

বৃহস্পতিবার রাজভবন উজ্জয়ন্ত প্রসাদে আয়োজিত সাংবাদিক সম্মেলন করে এ কথা জানান তিপ্রা মথা পার্টির চেয়ারম্যান প্রদ্যোৎ কিশোর দেববর্মন। আগামী দিনে স্বশাসিত জেলা পরিষদ উন্নয়নের জন্য একসাথে কাজ করবে দল, তিনি আরো বলেন বিগত দিনে প্রত্যক্ষ করা যেত এডিসি এর জন্য আসা অর্থ থেকে ৮০ শতাংশ টাকা এডিসি এলাকার কর্মচারীদের বেতন দেওয়া হতো। 

এবার খুব দ্রুত একটি ওয়েবসাইট খোলা হবে। ঐ ওয়েবসাইটে বিগত ১৫-২০ বছরের সমস্ত অর্থের হিসেবে তুলে ধরা হবে। এবং আগামী দিনে কোন খাতে কত টাকা খরচ হবে সেই তথ্য ওয়েবসাইটের মাধ্যমে রাজ্যবাসী পেয়ে যাবেন। তবে দলের মূল এজেন্ডা ছিল তিপরাল্যান্ড। তিপরাল্যান্ডের দাবি সহ একাধিক বিষয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে তুলে ধরতে রাজ্য থেকে দিল্লিতে একটি স্মারক পাঠানো হয়েছে। 

খুব শীঘ্রই কেন্দ্রীয় নেতৃত্বদের সাথে দেখা করে দাবি গুলি নিয়ে আলোচনা করা হবে বলে জানান তিনি। সাংবাদিক সম্মেলনে প্রদ্যুৎ কিশোরের সাথে উপস্থিত ছিলেন বিজয় রাঙ্খল এবং জগদীশ দেববর্মা সহ তিপ্রা মথার অনান্য নেতৃত্বরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu