বক্সনগরে পুলিশ এবং বিএসএফের মিলিত অভিযান চালিয়ে উদ্ধার হল বিপুল পরিমান নেশা সামগ্রী- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১ মে
শনিবার

বক্সনগর প্রতিনিধি:- নেশার ব্যবসা দিনের পর দিন বেড়েই চলছে। গোপন খবরের ভিত্তিতে গোকুলনগরের বিএসএফের জি টিম ৭৮ নম্বর ব্যাটালিয়নের জোয়ানদের নিয়ে পুলিশের সহায়তায় ৪৬০ কেজি শুকনো গাঁজা উদ্ধার করতে সক্ষম হন। যার বাজারমূল্য প্রায় ৬৯ লক্ষ টাকা । 

কলমচৌড়া থানার অন্তর্গত কলমচৌড়া গ্রাম পঞ্চায়েতের নতুন কলোনি এলাকার বন দপ্তরের একটি পরিত্যক্ত জায়গা থেকে এই গাঁজা গুলি উদ্ধার করা হয়েছে। বিভিন্ন গ্রামের গাঁজা গুলি বিভিন্ন রাজ্যে পাচার করার উদ্দেশ্যে মজুদ করে রেখেছিল কারবারিরা। গোপন খবরের ভিত্তিতে বিএসএফের ডেপুটি কমান্ডার সঞ্জয় কুমার ও কে সি পুনিয়ারের নেতৃত্বে অভিযান চালানো হয়। অভিযানে পাচারকারীদের এবং নেশা কারবারিদের আটক করতে না পারলেও প্রচুর পরিমানে গাঁজা উদ্ধার করতে সক্ষম হন। তবে পুলিশের ধারণা এই নেশা কারবারের সাথে রাজ্যের কোন একটি বড়োসড়ো গ্যাং জড়িত আছে। 

অপরদিকে কলমচৌড়া থানার ওসি বিষ্ণুপদ ভৌমিক ও বিরাট পুলিশ এবং টিএসআর বাহিনীর নেতৃত্বে শুক্রবার রাতে উত্তর কলমচৌড়া থানামুড়া এলাকার সঞ্জয় বর্মনের বাড়িতে অভিযান চালিয়ে ৬টি নীল রঙের ড্রামে ১৭৭ কেজি শুকনো গাঁজা উদ্ধার করেন। 

এই গাঁজাগুলি ঘরের মাটির নিচে মজুত করা ছিল। গাঁজাগুলির বাজার মূল্য প্রায় নয় লক্ষ টাকা বলে পুলিশ জানান। গাঁজা অভিযানের সাথে পুলিশ গাঁজা কারবারি সঞ্জয় বর্মনকেও আটক করে থানায় নিয়ে আসেন। কারবারি সঞ্জয় বর্মনের নামে কলমচৌড়া থানায় এনডিপিএস মামলা করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu