পাশের বাড়িতে জল আনতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু গৃহবধূর- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১ মে
শনিবার

বক্সনগর প্রতিনিধি:- শনিবার সাতসকালে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হল ৩৫ বছরের এক গৃহবধূর। ঘটনার বিবরণে জানা যায় শনিবার সকাল ছয় ঘটিকার সময় মানিক্যনগর গ্রাম পঞ্চায়েতের ১নং ওয়ার্ডের নয়নজলা এলাকার মৃত মাহাবুল ইসলামের স্ত্রী মমতাজ বেগম উনার পরিবারের সাথে বাড়ির পাশাপাশি রুকিয়া সংলগ্ন এলাকায় ধান ঝারাই করতে যান। 

ধান ঝাড়াই করতে গিয়ে জল পিপাসা পায়। আর তার জন্যে মহিলা পাশের বাড়িতে জল আনতে যাওয়ার সময় মাটিতে ঝুলে থাকা তারের সাথে বিদ্যুৎপৃষ্ট হয়ে ছিটকে পড়ে যান। সাথে সাথে জমিতে কর্মরত লোকজনেরা বিষয়টি দেখতে পেয়ে তড়িঘড়ি বিদ্যুৎপৃষ্ঠ মহিলাটিকে বক্সনগর সামাজিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরবর্তী সময়ে কলমচৌড়া থানায় খবর দিলে পুলিশ গিয়ে ঘটনার তদন্ত শুরু করেন। এলাকাবাসীর অভিযোগ এই তারগুলি মাটিতে ঝুলে থাকার কারণে বক্সনগর বিদ্যুৎ দপ্তর এর অফিসে বহুবার জানানোর পরেও কোনো কাজ হয়নি। অবশেষে দপ্তরের অফিসে এসে লিখিত অভিযোগও জানান জমির মালিক ও এলাকাবাসী। 

আজ এই দপ্তরের গাফিলতির কারণেই অকালে চলে যেতে হল তিন সন্তানের জননীর। উনার মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে উনি একটি পুত্র সন্তান ও দুটি কন্যা সন্তান রেখে গেছেন। গত সাত বছর আগে উনার স্বামী মাহাবুল ইসলাম কুয়েতে কাজ করতে গিয়ে একটি কঠিন রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল। সাত বছর ধরে এই মহিলা রেগার কাজ করে অনেক কষ্টে এই অভাবের সংসার প্রতিপালন করছিলেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu