ধর্মনগর বাগবাসা মন্ডলের ভারতীয় জনতা পার্টির উদ্যোগে জনস্বার্থে নতুন হেল্পলাইন নাম্বার - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৯ মে
বুধবার


চুরাইবাড়ি প্রতিনিধি:- চলতি কঠিন করোনা কালীন সময়ে উত্তর ত্রিপুরা জেলার বাগবাসা মন্ডলের উদ্যোগে বিভিন্ন সামাজিক কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। মন্ডলের অধীন দুটি ভিলেজ কাউন্সিল সহ ষোলটি গ্রাম পঞ্চায়েত এলাকায় যারা করোনা আক্রান্ত রোগীর পরিবার রয়েছেন এবং যারা হোম আইসোলেশনে রয়েছেন তাদের নিত্যদিনের খাদ্য সামগ্রী সহ ঔষধপত্র জোগাড় ও বহন করার দায়িত্ব কাঁধে তুলে নেন বাগবাসা মন্ডল কতৃপক্ষ। 

তা এক বিবৃতিতে জানান মন্ডল সভাপতি সুদীপ দেব। সেই কাজে প্রতিটা গ্রাম পঞ্চায়েতে দুজন করে স্বেচ্ছাসেবী নিয়োগ করা হয়েছে। তাদের মোবাইল নাম্বার সহ নামের তালিকার পোষ্টার তৈরি করা হয়েছে প্রত্যেকটি পঞ্চায়েত এলাকায়। 

তাছাড়া নগর পঞ্চায়েত এলাকার বটরসি ও হুরুয়ায় দুটি বর্ধিত এলাকায়ও তাদের এই পরিষেবা বহাল রয়েছে। পাশাপাশি জনস্বার্থে বাগবাসা মন্ডলের তরফ থেকে এই ৭০০৪১০৭৪৯৪ হেল্পলাইন নাম্বার চালু করা হয়েছে। 

তিনি আরো জানান, বিগত করোনা পরিস্থিতির সময়ও বিভিন্ন ত্রান সামগ্রী সহ আর্থিকভাবে সাহায্য করা হয়েছে মন্ডলের উদ্যেগে। এই মহান কার্যসূচির জন্য এলাকার মানুষ তাদের সাধুবাদ জানান। তাছাড়াও বর্তমানে করোনা মহামারি থেকে বাঁচতে সবার পাশে থাকবে বাগবাসা মন্ডল কর্তৃপক্ষ।
আরো পাড়ুন:- করোনা পরস্থিতির জন্য সমগ্র রাজ্যে জারি হল নাইট কার্ফু

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu