ধর্মনগরের হোটেল নর্থ কন্টিনেন্টালে এক রমণীর রহস্য জনক মৃত্যু - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৩ মে
বৃহস্পতিবার

ধর্মনগর প্রতিনিধি:- কারফিউ চলাকালীন সময়ে উত্তর জেলার ধর্মনগরের এক হোটেলে উপজাতি রমনির রহস্যজনক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। প্রসঙ্গত ধর্মনগর রেলওয় স্টেশন রোডের নর্থ কন্টিনেন্টাল হোটেলে বেশ কিছুদিন ধরে এক উপজাতি দম্পতি কর্মচারী হিসেবে কাজ করতেন। 

বর্তমানে কারফিউর কারনে প্রতিনিয়ত হোটেলে মানুষজনের যাতায়াত খুবই কম। এদিকে হোটেল মালিক জানান বুধবার সন্ধ্যায় হোটেলে এলে কর্মরত উপজাতি যুবকটি বলেন তার স্ত্রী কে দীর্ঘক্ষণ ডাকাডাকির পরও নির্দিষ্ট কক্ষের দরজা খুলছেন না। 

সঙ্গে সঙ্গেই হোটেলের মালিক ম্যানেজার সকলে মিলেই ভাঙ্গা হয় রুমের দরজা। নির্দিষ্ট রুমের ভেতরে উপজাতি রমণীটিকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে সকলে মিলে ধর্মনগর জেলা হাসপাতালে নিয়ে আসেন। তৎক্ষণাৎ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ওই উপজাতি বধূটিকে কে মৃত বলে ঘোষণা করেন। 

সঙ্গে সঙ্গে ধর্মনগর থানায় খবর দেওয়া হয়। তবে কিভাবে এই মৃত্যু তা জানা যায় নি। থানা কর্তৃপক্ষ একটি মামলা গ্রহণ করে ঘটনার তদন্তে নেমেছেন। গ্রেফতার করা হয়েছে মৃত উপজাতি রমণীর স্বামীকে। জানা গেছে মৃতের নাম রুমানি দেববর্মা, বাড়ি খোয়াই জেলায়। 

আজ সকালে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যেতে পারে। দেহ ধর্মনগর জেলা হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্তের পরে পরিবারের হাতে তুলে দেওয়া হবে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu