প্যারামেডিকেলে পড়ুয়া ছাত্রীর বলপূর্বক অপহরণকে নিয়ে এলাকায় চাঞ্চল্য - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২০ মে
বৃহস্পতিবার

বিশালগড় প্রতিনিধি:- ঘটনা মধুপুর বাজার সংলগ্ন এলাকার জানা যায় প্যারামেডিকেলে পড়ুয়া ছাত্রী মঙ্গলবার বিকেল বেলা নিজ বাড়ি থেকে বান্ধবীর বাড়িতে যাচ্ছিল মধুপুর এলাকায়। এমন সময় মধুপুর ১৪ কার্ড এলাকার রজত শীল বাবার নাম তাপস শীল, কয়েকজন সাঙ্গিকে নিয়ে রাস্তার মধ্যে বলপূর্বক মুখে চাপা দিয়ে গাড়িতে করে অপহরণ করে নিয়ে যায় বলে অভিযোগ। 

ওই সময় সেই ছাত্রীর চিৎকারে এলাকার জনগণ এগিয়ে আসলেও তাদের নাগাল পান নি লুকজন। পরবর্তী সময়ে সেই খবর এলাকায় ছড়িয়ে পড়তেই চরম আতঙ্ক সৃষ্টি হয়। সঙ্গে সঙ্গেই সেই কলেজে পড়ুয়া ছাত্রীর বাড়ির পক্ষ থেকে মধুপুর থানায় লিখিত ভাবে অপহরণের অভিযোগ এনে মামলা দায়ের করা হয়। কিন্তু তিন দিন হয়ে গেল আজ পর্যন্ত ছাত্রীকে খুজে পাওয়া যায় নি। 

বর্তমানে সেই ছাত্রীর পরিবারের মা এবং বাবা অজ্ঞান অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। সেই ছাত্রী বাড়ির পক্ষ থেকে প্রশাসনের প্রতি আস্থা রাখছেন, এবং অতি দ্রুত সেই ছাত্রীকে পরিবারের হাতে তুলে দেওয়ার জন্য আকুলভাবে আবেদন করছেন। বর্তমানে সেই পরিবারের সদস্যরা দিশেহারা অবস্থায় কান্নায় ভেঙ্গে পড়েছেন। 

বলাবাহুল্য এই প্রথমবারের মতো মধুপুর এলাকায় কোনো ছাত্রী অপহরণ হলো। এখন দেখার বিষয় মধুপুর থানার পুলিশ সেই ছাত্রীকে উদ্ধার করতে পারে কিনা। জানা যায় রজত শীল মধুপুর বাজার এলাকায় ফুলের ব্যবসায় জড়িত।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu