করোনা সংক্রমিত দের বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ডঃ তমজিৎ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২০ মে
বৃহস্পতিবার

ধর্মনগর প্রতিনিধি:- ধর্মনগরের বাসিন্দা তথা রাজ্যের বিশেষজ্ঞ চিকিৎসক ডঃ তমজিৎ নাথ স্বেচ্ছায় কোভিড আক্রান্তদের সাহায্যে এগিয়ে এলেন। সোমবার ধর্মনগরের পঞ্চবটি হোটেলের কনফারেন্স হলে একটি সাংবাদিক সম্মেলন ডেকে ডঃ তমজিত নাথ ঘোষণা করলেন উত্তর ত্রিপুরা জেলার অন্তর্গত যে সকল কোভিড আক্রান্ত দের নিজ নিজ বাড়িতেই চিকিৎসা চলছে। 

তারা যেন যেকোনো কোভিড সংক্রান্ত চিকিৎসা জনিত পরামর্শের জন্য উনার হেল্পলাইন নম্বরে যোগাযোগ করেন। উত্তর জেলার যেকোনো আক্রান্তরা প্রতিদিন সকাল ৮ থেকে ১০ টা পর্যন্ত এবং সন্ধ্যা ৬টা থেকে রাত ৮ টা পর্যন্ত ৯৩৬২৫২৩৭৬৭ নম্বরে ফোন করে কোভিড চিকিৎসা জনিত যেকোনো পরামর্শ নিতে পারবেন। 

পাশাপাশি তিনি সাংবাদিক সম্মেলনে আরও জানান উনার সহকর্মীদের সাহায্যে বিগত ১ বছর থেকে করোনা সংক্রমণ রোগ নিয়ন্ত্রণে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে চলেছেন। উনি বলেন উনার মত গোটা রাজ্যের বিভিন্ন স্তরের যে সকল চিকিৎসকরা রয়েছেন তারাও যেন এভাবে স্বেচ্ছায় এগিয়ে এসে করোনা আক্রান্ত দের পাশে দাঁড়ান। 

তিনি সাংবাদিক সম্মেলন থেকে গোটা রাজ্যের জনগণের কাছে রাজ্য ও কেন্দ্রীয় সরকারের ঘোষিত বিভিন্ন নির্দেশিকাগুলি পালন করার জন্য অনুরোধ করেন।  তিনি আরো জানান যেকোনো কারোর যদি কোভিড জনিত কোন রকম উপকরণ লক্ষ করা যায় তারা যেন সঙ্গে সঙ্গে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করে কোভিড টেস্ট এর মধ্য দিয়ে যাবতীয় চিকিৎসা শুরু করেন। এবং সচেতনতার মধ্য দিয়ে সকলেই যেন কোভিড সংক্রমণকে রুখতে এগিয়ে আসেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu