রাজ্যে গঠিত হল করোনা ক্রাইসিস ম্যানেজমেন্ট গ্রুপ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২০ মে
বৃহস্পতিবার

বিশেষ প্রতিনিধি:- রাজ্যে করোনা পরিস্থিতির মোকাবিলায় এবং করোনা সংক্রান্ত জনসচেতনতা বৃদ্ধি করার জন্য করোনা ক্রাইসিস ম্যানেজমেন্ট গ্রুপ গঠন করা হয়েছে। রাজ্যস্তরীয় এবং জেলাস্তরের পাশাপাশি ব্লক, আগরতলা পুরনিগমের ওয়ার্ড ভিত্তিক, স্বশাসিত নগর সংস্থা, পঞ্চায়েত এবং ভিলেজ কমিটি স্তরেও করোনা ক্রাইসিস ম্যানেজমেন্ট গ্রুপের কমিটি গঠন করা হয়েছে। 

বুধবার সচিবালয়ে রাজ্যের কোভিড পরিস্থিতির বিষয়ে জানাতে গিয়ে একথা জানান শিক্ষামন্ত্রী রতনলাল নাথ। রাজ্যস্তরের কমিটিতে রাজ্যের মুখ্যমন্ত্রী, উপমুখ্যমন্ত্রী, রাজস্বমন্ত্রী, শিক্ষামন্ত্রী, পূর্ব এবং পশ্চিম ত্রিপুরার সাংসদ, রাজ্যসভার সাংসদ, মুখ্যসচিব রয়েছেন। 

রাজ্যস্তরের এই কমিটির কনভেনার হচ্ছেন স্বাস্থ্য দপ্তরের প্রধান সচিব। এছাড়াও কমিটিতে রয়েছেন রাজ্যের ডিজিপি এবং রাজস্ব দপ্তরের সচিব। কোভিড ক্রাইসিস ম্যানেজমেন্ট কমিটির সদস্যরা প্রতিনিয়ত কোভিড পরিস্থিতির পর্যালোচনা সহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। 

পাশাপাশি জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধি করার জন্য গুরুত্ব দেবেন। শিক্ষামন্ত্রী রাজ্যে কোভিডের বর্তমান অবস্থা সহ সরকারের ব্যবস্থাপনা সম্পর্কেও সাংবাদিকদের কাছে তুলে ধরেন।

আরো পাড়ুন:- করোনা পরস্থিতির জন্য সমগ্র রাজ্যে জারি হল নাইট কার্ফু

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu