বিশালগড়ের ঘনিয়ামারা পাড়ায় বিপদ জনক অবস্থায় রয়েছে একটি বিদ্যুতের খুঁটি - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৫ মে
শনিবার

বিশালগড় প্রতিনিধি:- ঘটনা বিশালগড় মহকুমার ঘনিয়ামারা গ্রাম পঞ্চায়েতের বীর চন্দ্র পাড়ায়। এলাকাবাসীদের কাছ থেকে জানা যায় এই এলাকায় একটি বিদ্যুতের খুঁটি দীর্ঘ সাত মাস ধরে বিপদ জনক অবস্থায় রয়েছে। কিন্তু বিদ্যুৎ দপ্তরকে কয়েকবার জানানোর পর কোনো ব্যবস্থা নিচ্ছে না বিদ্যুৎ দপ্তরের কর্মীরা। 

অভিযোগ এলাকাবাসীরা প্রথমে নেহালচন্দ্র নগর সাব স্টেশনে জানিয়েছে এই সমস্যার ব্যাপারে কিন্তু এই বিদ্যুৎ সাব স্টেশন থেকে কোনো সাহায্য পান নি তারা। পরবর্তী সময় এলাকাবাসীরা বিশালগড় জাঙ্গালিয়া স্থিত বিদ্যুৎ অফিসে জানালে ওই বিদ্যূৎ দপ্তর থেকে এলাকাবাসীদের বলা হয়, বীর চন্দ্র পাড়ার বিদ্যূৎ খুঁটিটি ভেঙে পড়বে না, এটি একদম ঠিক আছে। 

যে জায়গায় ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে যে ওই এলাকার খুঁটিটি বিপর্যস্ত অবস্থায় রয়েছে, সেই জায়াগায় কিভাবে বিদ্যূৎ দপ্তরের কর্মীরা তাদের কাজ এড়িয়ে যাওয়ার জন্য এরকম কথা বলতে পারেন যা নিয়ে প্রশ্ন চিহ্ন রয়েই গেলো। এলাকাবাসির প্রশ্ন বিশালগড় জাঙ্গালিয়া স্থিত বিদ্যুৎ দপ্তরের কর্মীরা এই বিদ্যূৎ খুঁটিটি সারাই করার কোনো উদ্যোগ নিচ্ছেন না, যদি কোনো দুর্ঘটনা ঘটে তাহলে তার দায়ভার নেবেন কে? 

এদিকে এই বিদ্যুৎ খুঁটির পাশে রয়েছে প্রচুর সংখ্যক মানুষের বসবাস। এলাকার মানুষ যে কোনো জায়গায় যাওয়ার জন্য, এই বিদ্যুতের খুঁটির নিচে দিয়ে যেতে হয়, এমনকি এলাকার ছোট ছোট শিশুরা এখানে খেলাধুলা করে, কিন্তু যে কোনো সময় এই বিদ্যুৎ খুঁটি টি ভেঙে পড়ে যেতে পারে। এমনই আতঙ্ক নিয়ে চলাফেরা করছেন এলাকাবাসীরা। বার বার খবর দেওয়া সত্ত্বেও বিদ্যুৎ দপ্তরের প্রতি ক্ষোভ বিরাজ করছে এলাকাবাসীর মধ্যে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu