গৃহস্থের ঘরে নিশিকুটুম্বদের হানা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৫ মে
শনিবার

চুরাইবাড়ি প্রতিনিধি:- ঘটনা চুড়াইবাড়ি থানাধীন ফুলবাড়ি গ্রাম পঞ্চায়েতের আহমেদ চৌধুরীর বাড়িতে। ঘটনা বিবরণে প্রকাশ, গতকাল গভীর রাতে উত্তর জেলার চুরাইবাড়ি থানাধীন ফুলবাড়ি গ্রাম পঞ্চায়েতের দুই নং ওয়ার্ডের বাসিন্দা আহমেদ চৌধুরীর ঘরের বেড়া ভেঙে প্রবেশ করে চোরের দল। 

ঘরে প্রবেশ করে গৃহস্থ আহমেদ চৌধুরীর স্বর্গীয় মায়ের নামের জায়গা জমির দলিলপত্র সহ পরিচয় পত্রও নিয়ে যায় চোরের দল। সাথে নিয়ে যায় একটি বাক্সে থাকা নগদ টাকা সহ স্বর্ণালঙ্কার। এদিকে আহমেদ চৌধুরী জানান, প্রতিদিনের ন্যায় গতকাল রাতে খাওয়া-দাওয়া সেরে উনারা ঘুমিয়ে পড়েন। 

সকালে ওনার ছেলে ঘুম থেকে উঠে দেখতে পায় রান্না ঘরের বেড়া ভাঙ্গা। ঠিক তখনই সে বাড়ির লোকজনদের অবগত করলে সকলে দেখতে পান, ঘর থেকে জায়গা জমির কাগজপত্র সহ একটি বাক্স চোরের দল নিয়ে গেছে। তখন এদিক ওদিক খুঁজাখুঁজি করে দেখতে পান বাড়ি থেকে ১০০ মিটার দূরে বাক্সটি এলোমেলো অবস্থায় ফেলে রাখা। 

বাক্সের ভিতরে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ চোরের দল নিয়ে গেছে। তারপর গৃহস্থ আহমেদ চৌধুরি খবর দেন চুড়াইবাড়ি থানায়। চুরাইবাড়ি থানার এসআই বিষ্ণুপদ ঘোষ সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে যান। সাথে একটি চুরির মামলা হাতে নেয় চুরাইবাড়ি থানার পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu