তেলিয়ামুড়ায় গাড়ী তল্লাশি চালিয়ে উদ্ধার বিপুল পরিমাণ নেশা সামগ্রী - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৫ মে
শনিবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী ত্রিপুরার রাজ্যকে নেশা মুক্ত ত্রিপুরা গড়ার ডাক দিয়েছেন। সেই সাথে ময়দানের সক্রিয় পুলিশ। পুলিশ প্রায় প্রত্যেক দিনই নেশা বিরোধী অভিযান চালিয়ে যাচ্ছেন কোথাও না কোথাও। এতে করে সাফল্য ও আসছে পুলিশের হাতে। 


নিত্য দিনের মতো শুক্রবার সন্ধ্যায় তেলিয়ামুড়া মহকুমার মুঙ্গিয়াকামী থানাধীন ৪১ মাইল এলাকায় জাতীয় সড়কে মুঙ্গিয়াকামী থানার পুলিশ ভেহিকেল চেকিং-এ বসেন। এই অবস্থায় আগরতলার দিক থেকে পিবি২৩কে২৬০৭ নম্বরের একটি ১২ চাকার দূরপাল্লার লরি আমবাসার দিকে যাচ্ছিল। 

মুঙ্গিয়াকামি থানাধীন ৪১ মাইল এলাকায় আসতে মুঙ্গিয়াকামী থানার পুলিশ যখন গাড়িটির উপরে উঠে চেকিং করছিলেন তখন আচমকাই গাড়িটি নিয়ে পালিয়ে যায় গাড়ির চালক। ওই সময় গাড়ির উপরে ছিলেন দই-একজন পুলিশকর্মী। 

পরবর্তীতে ৪৩ মাইল এলাকায় পুলিশ দ্রুততার সাথে ওই গাড়িটিকে আটক করে তল্লাশি চালান। এতেই ২১০ কেজি শুকনো গাঁজা গাড়ি থেকে উদ্ধার করতে সক্ষম হন পুলিশ। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক সোনা চরণ জমাতিয়া। 

গাড়ির প্রধান চালক গাড়ি থেকে পালিয়ে যেতে সক্ষম হলেও গাড়িতে থাকা সহ চালককে আটক করতে সক্ষম হন পুলিশ। তবে সংবাদ সূত্রে জানা যায়, অবৈধ শুকনো গাঁজা গুলি লরি যুগে বহিঃ রাজ্যের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। 

এখন প্রশ্ন হল জিরানিয়া, চম্পকনগর সহ তেলিয়ামুড়া থানা পেরিয়ে কিভাবে পাঁচার হচ্ছিল গাঁজা। প্রশ্ন কিন্তু উঠতে শুরু করেছে শুভবুদ্ধি সম্পন্ন মহল থেকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu