বন্যহাতির তাণ্ডবে ঘটনাস্থলে মৃত এক অপর একজন হাসপাতালে গুরুতর আহত অবস্থায় - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৫ মে
শনিবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- ঘটনা তেলিয়ামুড়া বণ দপ্তরের অধীনে কল্যানপুর থানাধীন কালীজয় সিপাহী পাড়ায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কল্যাণপুর থানার পুলিশ সহ তেলিয়ামুড়া ফরেস্ট রেঞ্জ অফিসার সুপ্রিয় দেবনাথের নেতৃত্বে বন দপ্তরের এক দল। 

নিহত নিরঞ্জন মাঝি দাস এবং আহত প্রদীপ দেবনাথ। ঘটনার বিবরণে জানা যায়, কল্যানপুর থানাধীন মহারানী বাজার থেকে বাগবের এলাকার নিরঞ্জন মাঝি দাস ও প্রদীপ  দেবনাথ বাড়িতে যাচ্ছিলেন সব্জি বিক্রি করে। কালীজয় সিপাহী পাড়া এলাকায় পৌঁছতেই রাস্তায় আচমকা বন্য দাঁতাল হাতি আক্রমণ করে। 

প্রদীপ দেবনাথ আহত অবস্থায় কোনও প্রকারে পালিয়ে প্রাণে বাঁচতে সক্ষম হলেও নিরঞ্জন মাঝি দাস হাতির তান্ডবের হাত থেকে বাঁচতে পারেন নি। ফলে হাতির আক্রমণে ঘটনা স্থলেই নিরঞ্জন মাঝি দাসের মৃত্যু হয় বলে জানা যায়। খবর পেয়ে তেলিয়ামুড়া মহকুমা বন দপ্তরের এক দল এবং কল্যানপুর থানার পুলিশ সহ কল্যাণপুর দমকল বাহিনীর কর্মীরা ঘটনা স্থলে গিয়ে নিরঞ্জন মাঝি দাসের মৃত দেহ উদ্ধার করে কল্যানপুর হাসপাতালের মর্গে নিয়ে আসেন। 

অন্যদিকে আহত প্রদীপ দেবনাথের চিকিৎসা কল্যানপুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চলছে। প্রসংগত কল্যানপুর থানাধীন উওর মহারানী, ঘিলাতলি, বাগবের সহ কালীজয়, সিপাহী পাড়া এই সব এলাকায় প্রায়ই বন্য হাতির তান্ডবের শিকার হন সাধারন মানুষ ও সম্পদ। এলাকাবাসীরা চাইছেন বন্য দাঁতাল হাতির তাণ্ডব থেকে স্থায়ী সমাধানের ব্যবস্থা গ্রহণ করুক বণ দপ্তর।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu