আবারো পানিসাগরে নেশা বিরোধী অভিযানে বিরাট সাফল্য - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৮ মে
মঙ্গলবার

পানিসাগর প্রতিনিধি:- জানা গেছে আসাম আগরতলা জাতীয় সড়কের দশেরকুটি এলাকা থেকে একটি ছয় চাকার লরি আটক করে তল্লাশি চালিয়ে বিপুল পরিমানে অবৈধ গাঁজা আটকের কয়েক ঘন্টা যেতে না যেতেই আরেকটি বলেরো গাড়ির পিছু করে তল্লাশি চালিয়ে বেশ কিছু পরিমান গাঁজা উদ্ধার করতে সক্ষম হন পুলিশ। 

জানা গেছে পানিসাগর থানার নিয়মিত রুটিন তল্লাশিতে টিআর০১এএইচ০৭৭০ নম্বরের একটি বলেরো এলএক্স মডেলের গাড়িকে সিগনাল দিলে গাড়িটি পুলিশি ব্যেরিকেট ভেঙে প্রচন্ড গতিতে ছুটতে গিয়ে লক্ষ্য ভ্রষ্ট হয়ে প্রথমে পানিসাগর মোটরস্ট্যান্ডে প্রবেশ করে এবং সেখানে নিরাপওা হীনতায় পুনরায় বেগতিক গতিতে ছুটতে গিয়ে পানিসাগর কৃষি বিজ্ঞান কেন্দ্রের পাশ্ববর্তী নগর পঞ্চায়েত এলাকার আট নং ওয়ার্ডে বেপরোয়া ভাবে জঙলে প্রবেশ করে। 

অবস্থার বেগতিক দেখে সেখানে গাড়িটি ফেলে গা ডাকা দেয় অভিযুক্ত ব্যাক্তিরা। এলাকাবাসিদের প্রাপ্ত খবরে পানিসাগর থানা ঘটনা স্থলে ছুটে যান এবং গাড়িটিকে আটক করে পানিসাগর থানায় নিয়ে আসেন। রাএি প্রায় নয়টা নাগাদ পানিসাগর মহকুমা পুলিশ আধিকারিক সৌভিক দের উপস্হিতিতে গাড়িটিতে তল্লাশী চালিয়ে গাড়িটির হুডে অবিনভ পদ্ধতিতে লুকানো আটারোটি প্যাকেটে অনেক পরিণাম গাঁজা উদ্ধার করতে সক্ষম হন পানিসাগর থানার পুলিশ। 

এই সংবাদের পরিপ্রেক্ষিতে রাএিতেই ছুটে আসেন জেলা পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী মহাশয়। এই মর্মে পানিসাগর থানা ২৩/২০২১, আন্ডারসেকশন-২০(বি)(১১)(সি)/২৫/২৯ এনডিপিএস এক্টে মামলা নিয়ে তদন্ত কার্য জারি হয়। বর্তমানে অভিযুক্ত গাড়িটি পানিসাগর থানার হেফাজতে রয়েছে। গোটা রাজ্যে কোভিড সংক্রমন পরিস্থিতিকে হাতিয়ার করে অবৈধ নেশা মাফিয়ারা সক্রিয় হয়ে উঠলেও উওর জেলার পানিসাগর থানার সাফল্যে খুশি মহকুমার জনগন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu