বাড়িতে বসেছে ড্রাগসের ট্যাবলেট সহ নেশাজাতীয় দ্রব্যের আসর - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৮ মে
মঙ্গলবার

বিশালগড় প্রতিনিধি:- ঘটনা উত্তর চরিলাম গ্রাম পঞ্চায়েতের ফকিরামুড়া এলাকায়। অসীম দেবনাথ তার নিজ বাড়ীতে দীর্ঘদিন ধরে ড্রাগস ট্যাবলেট গাজা করেক্স ফেনসিডিল থেকে শুরু করে বিভিন্ন নেশাজাতীয় দ্রব্য বিক্রি করছে। অসীম দেবনাথ এর বাড়িটি পার্বত্য জনজাতি এলাকা এবং সমতল এলাকার মাঝখানে অবস্থিত। 

প্রতিদিন উঠতি বয়সের জনজাতি যুবকরা অসীমের বাড়িতে এসে ড্রাগস নেয় ইনজেকশনের সিরিঞ্জ দিয়ে। শুধু জনজাতি যুবকরা নয় সমতল এলাকার যুবকরাও এই বাড়িতে এসে নেশার আসরে যোগদান করেছিল। এককথায় অসীম গোটা এলাকার যুব সমাজকে নেশার পথে নিয়ে যাচ্ছিল। 

এলাকাবাসী একত্রিত হয়ে তাকে সাবধান করে দিয়েছিলেন এবং এলাকাবাসীর তরফ থেকে স্বাক্ষর সম্বলিত একটি আবেদনপত্র সিপাহীজলা জেলা পুলিশ সুপার অফিসে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন এলাকার লোকজন। কিন্তু অতিরিক্ত মুনাফার লোভে অসীম কিছুতেই এই ব্যবসা বন্ধ করছিল না। অথচ অসীমের পিতা, মৃত দীনেশ দেবনাথ ও একজন পুলিশ কর্মী ছিলেন। 


পিতার সম্মানকে ধুলোয় মিশিয়ে দিচ্ছিল অসীম। সোমবার প্রায় ১০ থেকে ১৫ জন জনজাতি যুবক অসীমের বাড়িতে ইনজেকশন দিয়ে ড্রাগ নিচ্ছিল। এমন সময় এলাকাবাসী একত্রিত হয়ে তার বাড়ি ঘেরাও করে ফেলেন। খবর পেয়ে বিশালগড় থানার পুলিশ টিএসআর বাহিনী নিয়ে এসে গোটা বাড়ি তন্ন তন্ন করে খুঁজা খুঁজি করে কিছু পরিমাণে সামগ্রী উদ্ধার করেন। 

তবে অসীম চরিলাম এর বিভিন্ন স্থানে নেশাজাতীয় দ্রব্য বিক্রি করে। বাড়িতে শুধুমাত্র রাখে যুবকদের জন্য। পুলিশ আসলে এলাকাবাসী একত্রিত হয়ে পুলিশের কাছে অসীম দেবনাথের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অসীম যদি আবার নেশাজাতীয় দ্রব্য বিক্রি শুরু করে তাহলে এলাকাবাসী একত্রিত হয়ে ওকে পাড়াতে ঢুকতে দেবেন না এমনটাই সিদ্ধান্ত নিতে চলেছেন উনারা।

আরো পাড়ুন:- বিদ্যুৎ শর্ট সার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ড আইসক্রিম ফ্যাক্টরিতে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu