টিপিএফ ডাকা বন্ধের সমর্থনে পথ অবরোধ করতে বাঁধা দান করেন পুলিশ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
২৩ ডিসেম্বর ২০২০  
বুধবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ গত কিছুদিন পূর্বে কাঞ্চনপুরের রিয়াং শরণার্থী ইস্যু নিয়ে পানিসাগরে ফায়ারম্যান বিশ্বজিৎ দেববর্মার মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে বুধবার তথা ২৩ শে ডিসেম্বর ২৪ ঘন্টার ত্রিপুরা বন্ধের ডাক দেন ত্রিপুরা পিপল ফ্রন্ট বা টিপিএফ দল। এই দলের ডাকা ২৪ ঘন্টার বন্ধের প্রভাব পড়ল না তেলিয়ামুড়া মহকুমায়।


তেলিয়ামুড়া থানাধীন স্থানীয় ত্রিশাবাড়ি রেল স্টেশন সংলগ্ন এলাকায় সকাল ৫ টা থেকে টিপিএফ দলের কর্মী সমর্থকরা তেলিয়ামুড়া-খোয়াই সড়কপথ অবরোধ করতে চাইলে বিশাল পুলিশ এবং টি এস আর বাহিনী তাদের সামনে বাঁধা হয়ে দাঁড়ায় এবং পথ অবরোধ করতে বাঁধা দান করেন। 


তাছাড়া স্থানীয় লাখাই বাড়ি রেল রাস্তার উপর বড় বড় পাথর ফেলে রেল চলাচল বন্ধ করার চেষ্টা করেন টিপিএফ দলের কর্মী সমর্থকরা। কিন্তু তেলিয়ামুড়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে রেল রাস্তার উপরে থাকা বড় বড় পাথর  সরিয়ে দেন। 


তেলিয়ামুড়া মহকুমার মুঙ্গিয়াকামী থানাধীন এলাকায় পুলিশী সূত্রে খবর টিপিএফ দলের কর্মী সমর্থকরা বন্ধের সমর্থনে মাঠে নামলে মুঙ্গিয়াকামী থানার পুলিশ প্রায় ১৪-১৫ জন টিপিএফ  কর্মী সমর্থক কে গ্রেপ্তার করেন। যদিও জানা যায়, আরো কিছু সংখ্যক টিপিএফ কর্মী-সমর্থকদের গ্রেপ্তার করার উদ্দেশ্যে পুলিশের দুটি গাড়ি ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu