Ad Code

Responsive Advertisement

উত্তর জেলার কিষাণ মোর্চার পূর্ণাঙ্গ কমিটি ও মন্ডল সভাপতিদের নাম ঘোষনা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
২১ ডিসেম্বর ২০২০  
সোমবার

ধর্মনগর প্রতিনিধিঃ ঘোষনা করা হলো ভারতীয় জনতা পার্টির কৃষক সংগঠন ভারতীয় জনতা কিষাণ মোর্চার উত্তর জেলার পূর্ণাঙ্গ কমিটি। যদিও বিগত অক্টোবর মাসে রাজ্যের প্রতিটি জেলার কিষাণ মোর্চার জেলা সভাপতিদের নাম ঘোষনা করেছিলেন কিষাণ মোর্চার রাজ্য কমিটি। কিন্তু তার পর প্রায় ২ মাস অতিক্রান্তের মধ্যে বৃহস্পতিবার ধর্মনগর বিবেকানন্দ ভবনে একটি সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে কিষান মোর্চার উত্তর জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিষাণ মোর্চার রাজ্য মুখপত্র দীপাল দাস। 

ছিলেন উত্তর জেলার বিজেপি সভানেত্রী মলিনা দেবনাথ ছিলেন উত্তর ত্রিপুরা জেলার সভাধিপতি ভবতোষ দাস সহ বিজেপি নেতৃত্ব দ্বয়। রাজ্য কমিটি আগেই বৃন্দাবন দাসকে উত্তর জেলার কিষাণ মোর্চার সভাপতি হিসেবে ঘোষনা করে ছিলেন। সেই মোতাবেক বৃহস্পতিবার জেলার সভাপতি বৃন্দাবন নাথ উত্তর জেলার কিষাণ মোর্চার পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষনা করেন।


তিনি জানান মোট ২৬ জনকে নিয়ে কিষাণ মোর্চার উত্তর জেলা কমিটি গঠন করা হয়। সভাপতি বৃন্দাবন নাথের সাথে আরো ৪ জনকে সহ সভাপতি নিযুক্ত করা হয়। সম্পাদকের দায়িত্ব দেওয়া হয় বিকাশ চন্দ্র নাথ ও সুব্রত চক্রবর্তীকে।ঘোষনা করা হয় উত্তর জেলার ছটি মন্ডলের কিষাণ মোর্চার সভাপতিদের নাম। 


যেমন কুর্তি-কদমতলা মন্ডলের সভাপতি হন বিভাবসূ নাথ।ধর্মনগর মন্ডলের সভাপতি হন বিশ্বজিৎ সেন। যুবরাজ নগর মন্ডল পিন্টু নাথ পানিসাগর মন্ডল সঞ্জয় দে ও কাঞ্চনপুর মন্ডল নবীন নাথ এবং বাগবাসা মন্ডলের সভাপতি হিসেবে নিত্যানন্দ দাসের নাম ঘোষনা করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu