HeadLogo

মধুপুর থানার ওসি তাপস দাস এর নেতৃত্বে পুলিশি অভিযানে লক্ষাধিক টাকার গাঁজা গাছ ধ্বংস - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
১৪ ডিসেম্বর ২০২০  
সোমবার

বিশালগর প্রতিনিধিঃ ঘটনার বিবরণে জানা যায় আজ সকাল থেকে দীর্ঘ পাঁচ ঘণ্টা বিএসএফ এবং টিএসআর ও পুলিশের যৌথ অভিযানে কমলাসাগর বিধানসভার অন্তর্গত কুইয়াডেপা এবং পুরাতল রাজনগর এলাকায় অভিযান চালিয়ে ৩৭ খানি জায়গা থেকে ১ লক্ষ ২৩ হাজার গাঁজা গাছ নষ্ট করেন। যার বাজার মূল্য লক্ষাধিক টাকা। 


কমলাসাগর বিধানসভা এলাকায় বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে গাঁজা গাছ নষ্ট করা হচ্ছে মধুপুর থানার ওসি তাপস দাস এর নেতৃত্বে। কিন্তু দেখা যায় ছোট ছোট বাগানগুলো দেখে প্রতিদিন অভিযানে কেটে যাচ্ছে। কিন্তু এলাকার বুদ্ধিজীবি মহল কথা বলা শুরু করেছে যে মধুপুর থানার ওসি বড় বড় গাঁজা মাফিয়াদের বাগানগুলোর অভিযানে যান নি এবং বড় বাগান গুলি দেখে না দেখার ভান করে থাকেন। 


এলাকা থেকে আরও অভিযোগ মধুপুর থানা এলাকায় নেশার রমরমা ব্যবসা এবং চূড়ায় কাঠের মেইল এর ব্যবসা এবং গরু পাচারকারী ব্যবসা দিন দিন বেড়েই চলছে। কিন্তু মধুপুর থানার পুলিশ নীরব দর্শক ভূমিকা পালন করে যাচ্ছেন।কিন্তু মধুপুর থানার ওসি গাঁজা গাছ ধ্বংস করা নিয়ে ব্যস্ত থাকেন। 


এলাকার জনগণের আরো অভিযোগ মধুপুর থানার সামনে দিয়ে প্রতিদিন প্রতিনিয়ত নম্বরবিহীন কাঠের লক বোঝাই গাড়িএবং গরু পাচারকারী গাড়ি খুব দ্রুত গতিতে প্রতিদিন প্রতিনিয়ত চলে যাচ্ছে কিন্তু মধুপুর থানা থেকে কোনো হেলদোল নেই।অধিকাংশ লোকেরা বলাবলি শুরু করছে মধুপুর থানার মধ্যে কিছু মুনাফা দিয়ে নাকি এভাবে প্রতিদিন প্রতিনিয়ত চলে যাচ্ছে বনদস্যুরা এবং পাচারকারীরা।

কোন মন্তব্য নেই