HeadLogo

উগ্রবাদীর রাজনীতি ছাড়ুন না হলে আমরাও সার্জিকাল স্ট্রাইক করতে জানি ঃ মুখ্যমন্ত্রী - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
১২ ডিসেম্বর ২০২০  
শনিবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ কল্যাণপুর উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ হাজার হাজার জনশ্রুতে ভাসলো। সেই ১৯৯৬ সালের ১২ ই ডিসেম্বর  রাতে জঙ্গিরা  বাজার কলোনি এলাকায় গেরিলা কায়দায় আক্রমণ চালায়। বুলেটের তপ্ত আঘাতে কেড়ে নেয় ২৪ টি তাজা প্রাণ। আর আহত হয়েছিল ১৮ জন, তারা এখনো জীবিত আছেন। এই দিন শহীদদের স্মরণে কল্যাণপুর বিজেপি মন্ডল কমিটির উদ্যোগে শহীদ সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। 


ভাষণ রাখেন বিধায়ক পিনাকি দাস চৌধুরী, উপস্থিত ছিলেন বিজেপি খোয়াই জেলা প্রভারি অমিত রক্ষিত। বিজেপি খোয়াই জেলা কমিটির সদস্য সোমেন গোপ। মঞ্চে ছিলেন কল্যাণপুর মন্ডল সভাপতি জীবন দেবনাথ সহ অনেকেই। ২৪ জন শহীদের পরিবারের মধ্যে এক শহীদের পরিবারের সদস্য সুনীল ঘোষ কে সভাপতি বানিয়ে শুরু হয় সমাবেশ। হাজার হাজার মানুষ শামিল হন সমাবেশে। ২৭ কল্যাণপুর প্রমোদনগর বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকা থেকে জনতা উপস্থিত হন। 


মুখ্যমন্ত্রী শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা জ্ঞাপন করেন। তার পাশাপাশি মঞ্চের পাশে অস্থায়ী শহীদ স্তম্ভে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, বিধায়ক পিনাকি দাস চৌধুরী এবং ত্রিপুরা বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায় সহ অনেকেই। 


অনুষ্ঠানে প্রধান বক্তার ভাষনে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব  বলেন রাজ্যের একটা অংশ চাইছে রাজ্যে আবারো কিডনাপিং বাণিজ্য শুরু করতে,কিন্তু তা আর বর্তমানে সম্ভব নয়।যারা এই কিডনাপিং বাণিজ্যের সাথে জড়িত রয়েছে সেই সমস্ত তথ্য সরকারের কাছে রয়েছে, সরকার এদের এক এক  জনকে চিহ্নিত করে এদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবেন।

কোন মন্তব্য নেই