HeadLogo

বিখ্যাত জাদুকর এ কে নন্দীর ম্যাজিক শাে সংক্রান্ত প্রতিবেদন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
১০ ডিসেম্বর ২০২০  
বৃহস্পতিবার
নিজস্ব প্রতিনিধিঃএ কে নন্দী এই রাজ্যের একজন সুপরিচিত জাদুশিল্পী। রাজ্যের বাইরেও বহু জায়গায় এ কে নন্দী সুনামের সাথে জাদু প্রদর্শনী করে সকলের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। প্রতি বছরই নতুন ধরনের দেশী বিদেশী ম্যাজিক দেখিয়ে দর্শকদের বিনােদন দানের পাশাপাশি জাদুর মাধ্যমে নানা সমাজ সচেতনতামূলক বার্তা দিয়ে থাকেন। প্রতি বছর শীতের মরসুমে উৎসবের আকারে জাদু প্রদর্শনীর কয়েকদিন ব্যাপী অনুষ্ঠান ত্রিপুরা রাজ্যের উত্তর জেলার সদর ধর্মনগবের একটি ঐতিহ্য। 

গত বছর নানা কারণে এই অনুষ্ঠান করা সম্ভব হয়নি। আর এ বছর কোভিড-১৯ অতিমারী সংক্রান্ত পরিস্থিতিতে অন্যান্য সবধরনের মঞ্চশিল্পের মতাে এ কে নন্দীর ম্যাজিক শো বন্ধ ছিলাে। এবার পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়াতে,অতিমারী সংক্রান্ত সব ধরনের বিধিকে মান্যতা দিয়ে, প্রতিটি প্রদর্শনীতে খুবই সীমিত সংখ্যক দর্শক সংখ্যা নিয়ে মাত্র তিনসন্ধার জন্য ধর্মনগরের নবরূপে সংস্কারিত প্রেক্ষাগৃহ অর্ধেন্দু ভট্টাচার্য স্মৃতি ভবন'(পুরানাে টাউন হল) মঞ্চে এ কে নন্দীর বর্ণাঢ্য ইন্দ্রজাল প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।


আয়োজিত এই জাদু প্রদর্শনীতে দর্শক সংখ্যা সীমিত রাখার পাশাপাশি প্রত্যেকজন দর্শকের জন্য যথাযথ ভাবে মাস্ক পরিধান করে আশার জন্যও প্রচার করা হচ্ছে, আমন্ত্রণ পত্রে উল্লেখ করা হয়েছে। আঠার জন সদেসের  একটি ট্রুপ নিয়ে জাদুকর এ কে নন্দি এই ভব্য অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছেন। তিন সন্ধার এই জাদু প্রদর্শনীর প্রথম সন্ধা টি ধর্মনগর ঐতিহ্যবাহী বেসরকারি উচ্চ বুনিয়াদি বিদ্যালয় ''ত্রিপুরেশ্বরী শিশু মন্দির' এর ব্যবস্থাপনায় তহবিল সংগ্রহের উদ্দেশ্যে আয়োজন করা হয়েছে। 


এ কে নন্দির এবারের প্রদর্শনীতে প্রতি বারের মতো বহু নতুন ধরনের ইন্দ্রজালের খেলা আছে। তাছাড়া ঐ জাদু প্রদর্শনী তে জাদুর মাধ্যমেও কোভিড১৯ সংক্রান্তসচেতনতা মূলক বার্তা উপস্থাপনা করা হবে। টাউন হল কাউন্টারে  প্রবেশপত্র পাওয়া যাচ্ছে।

কোন মন্তব্য নেই