HeadLogo

উদাসীন বিশালগড় ট্রাফিক দপ্তর, প্রতিনিয়ত ঘটে যাচ্ছে যান দুর্ঘটনা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
২১ ডিসেম্বর ২০২০  
সোমবার

বিশালগর প্রতিনিধিঃ দীর্ঘদিন যাবৎ গোকুলনগর রাস্তার মাথাস্থিত এলাকায় প্রতিনিয়ত ঘটে যাচ্ছে যান দুর্ঘটনা। প্রায় সময় দেখাযায় দুর্ঘটনার সঙ্গে সঙ্গে চলে আসেন বিশালগড় দমকল বাহিনীর কর্মীরা এবং তার সাথে চলে আসেন পুলিশ কর্মীরাও কিন্তু তার পরে  দেখা যায়না দুর্ঘটনা প্রতিরোধে কোনো পদক্ষেপ নিতে।যার ফলে এই স্থানে প্রতিনিয়ত ঘটে যাচ্ছে যান দুর্ঘটনা তা নিয়ে গোকুলনগর এলাকার জনগণ বেশ কিছু দিন ধরে প্রতিবাদ করে আসছেন এখানে পুনরায় একটি ট্রাফিক পয়েন্ট বসানোর জন্য কিন্তু উদাসীন বিশাল গড় ট্রাফিক দপ্তর। 


বর্তমানে কমলাসাগর মাতা বাড়িতে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে পিকনিক মরশুমে পিকনিক করার জন্য রাস্তার মাথা চৌমুহনী দিয়ে বহু গাড়ি কসবা কালী বাড়িতে যায় কিন্তু সেখানে একটি অটো স্ট্যান্ড রয়েছে এবং প্রতিদিন যানজট লেগে থাকে এর ফলে ছোট-বড় দুর্ঘটনা ঘটে যাচ্ছে। 


আজ তেমনি দুপুর বারোটায় ঘটে গেল দুইটি মারুতি গাড়ির সংঘর্ষ। ঐ এলাকায় দুর্ঘটনা হওয়ার পর সাধারন জনগন বিশালগড় ট্রাফিক দপ্তর এর উপর ক্ষোভ প্রকাশ করেন।তারা জানতে চান কি কারণে দীর্ঘদিন যাবত রাস্তার চৌমনীতে ট্রাফিকের ব্যবস্থা নেই । 


কি কারণে ট্রাফিক পয়েন্ট সেখান থেকে তুলে নেওয়া হল এখন পর্যন্ত কোন কারণ জানা গেল না। বারবার সংবাদ পরিবেশন হওয়ার পরও বিশালগড় ট্রাফিক দপ্তর কোন সাড়া দেননি।

কোন মন্তব্য নেই