HeadLogo

নেশাখোরদের মুক্তমঞ্চে পরিণত হয়েছে তেলিয়ামুড়া গ্রামীণ হাসপাতালের পুরাতন বিল্ডিং - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
২২ ডিসেম্বর ২০২০  
মঙ্গলবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ নেশাখোরদের মুক্তমঞ্চে পরিণত হয়েছে তেলিয়ামুড়া মহকুমার তেলিয়ামুড়া শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত তেলিয়ামুড়া গ্রামীণ হাসপাতালের পুরাতন বিল্ডিং। এই স্থানে একাংশ যুবসমাজ নেশায় আসক্ত হচ্ছে ফলে, রসাতলে যাচ্ছে যুব সমাজ। তেলিয়ামুড়া থানার সামনেই অবস্থিত তেলিয়ামুড়া গ্রামীণ হাসপাতালের পুরাতন বিল্ডিংটি। মানুষের চাহিদা এবং যুগের পরিবর্তনের সাথে সাথে তেলিয়ামুড়া হাসপাতালটি পরিবর্তন করে অন্যত্র সরিয়ে নেওয়া হয়েছে এবং গ্রামীণ হাসপাতাল থেকে মহকুমা হাসপাতালে পরিণত হয়েছে। 


কিন্তু এই গ্রামীণ হাসপাতালের পুরাতন বিল্ডিংটি বর্তমানে ভুতুড়ে বাড়িতে পরিণত হয়েছে। আর এই বাড়ির অন্তরালে চলছে নেশা বাণিজ্য। ফলে এই এলাকার যুব সমাজ উচ্ছন্নে যাচ্ছে। এলাকার পরিবেশ ও নষ্ট হয়ে যাচ্ছে। 


তেলিয়ামুড়া থানার পুলিশ বিষয়টি সম্পর্কে অবগত থাকলেও কোন এক অজ্ঞাত কারণে কোন ধরনের ব্যবস্থা গ্ৰহন করছে না। একাংশ  শুভ বুদ্ধি সম্পন্ন জনগণের অভিযোগ। 


তেলিয়ামুড়া শুভবুদ্ধি সম্পন্ন জনগনের মনে এখন প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কি নেশা কারবারি সহ নেশা সেবনকারীদের  সাথে তেলিয়ামুড়া থানার পুলিশ কোন গোপন লেনদেন রয়েছে কিনা? তাছাড়া জনগণের মনে এখন প্রশ্ন উঠতে শুরু করেছে, রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী যে নেশা মুক্ত সমাজ এবং নেশা মুক্ত ত্রিপুরা গড়ার স্বপ্ন দেখছেন তা কি তেলিয়ামুড়া থানার একাংশ পুলিশ বাবুদের জন্য ব্যর্থ হবে।

কোন মন্তব্য নেই