HeadLogo

চোরের দল হাত সাফাই করলো তেলিয়ামুড়া পঞ্চায়েত সমিতির চেয়ারম্যানের কক্ষ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৪ নভেম্বর ২০২০  
বুধবার          

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ রাতের আঁধারে চোরের দল এবার হাত সাফাই করলো তেলিয়ামুড়া পঞ্চায়েত সমিতির চেয়ারম্যানের কক্ষে , থাকা কম্পিউটারের একটি মনিটার এবং একটি মেশিন।ঘটনা মঙ্গলবার রাতের কোনো এক সময়। ঘটনার বিবরণে জানা যায়, মঙ্গলবার বিকেল ৩টা নাগাদ পঞ্চায়েত সমিতির অফিসের কর্মচারীরা কাজকর্ম সেরে বিকেল পাঁচটা নাগাদ ঘরমুখী হন। 


ঐ দিন রাতের কোনো এক সময় চোরের দল পঞ্চায়েত সমিতির অফিসে প্রবেশ করে চেয়ারম্যান যমুনা দাসের কক্ষে থাকা কম্পিউটার মনিটর এবং পঞ্চায়েত সমিতির অফিসের কনফারেন্স হলে থাকা ইকো সাউন্ড মেশিনটি নিয়ে চম্পট দেয়। 


বুধবার পঞ্চায়েত সমিতির অফিসে কর্মচারীরা অফিসে এলে চুরির ঘটনা প্রত্যক্ষ করে তেলিয়ামুড়া থানায় খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে তেলিয়ামুড়া থানার পুলিশ সহ অফিসের অন্যান্য আধিকারিক এবং পঞ্চায়েত সমিতির ভাইস চেয়ারম্যান ঘটনাস্থলে ছুটে আসেন। 


এ ব্যাপারে তেলিয়ামুড়া পঞ্চায়েত সমিতির ভাইস চেয়ারম্যান অপু গোপকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, বিপথগামী অর্থাৎ নেশাগ্রস্থ সমাজ দ্রোহীরা এই কাজটি করতে পারে। এ ঘটনার সাথে অফিস কর্মী জড়িত থাকার ব্যাপারটি উড়িয়ে দেননি ভাইস চেয়ারম্যান অপু গোপ। তবে চুরি কান্ডের ঘটনা নিয়ে পুলিশ  তদন্ত শুরু করেছে।

কোন মন্তব্য নেই