HeadLogo

বেহাল সড়ক সংস্কারের দাবি পূর্ত দপ্তরের কাছে এলাকাবাসীর - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৭ নভেম্বর ২০২০  
শনিবার         

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ দীর্ঘদিন ধরে বেহাল সড়ক, সংস্কারের দাবি তুলছে এলাকাবাসীদের তরফে।সংস্কারের অভাবে দীর্ঘদিন ধরে এই তেলিয়ামুড়া অমরপুর সড়কটি খানখণ্ডে পরিণত হয়ে আছে। যার ফলে  নিত্যদিন ছোট-বড় যান অব্যাহত রয়েছে এই রাস্তায়। পথচলতি সাধারণ মানুষ থেকে শুরু করে ছোট-বড়ো যানবাহন চালকরা ভোগান্তির শিকার। এই রাস্তা ধরে ছোট-বড় পণ্যবাহী গাড়ি থেকে শুরু করে যাত্রীবাহী গাড়ি সব সময় যাতায়াত করে, ফলে এই রাস্তায় দুর্ঘটনার আশঙ্কা কিন্তু থেকেই যাচ্ছে। 


পাশাপাশি উল্লেখ থাকে, এই রাস্তার পাশেই অবস্থিত তেলিয়ামুড়া মহকুমা হাসপাতাল। এ রাস্তা দিয়েই মহকুমার বিভিন্ন এলাকা থেকে অসুস্থ রোগী সহ তাঁর স্বজনেরা আসে মহকুমা হাসপাতালে চিকিৎসার পরিসেবা গ্রহণ করার জন্য। 


কিন্তু এই রাস্তা ধরে হাসপাতালে আসা রোগী সহ তাদের স্বজনদের হাসপাতালে পৌঁছতে বেগ পেতে হয়, ভালো রাস্তা না থাকার দরুন।এলাকাবাসী সূত্রে জানা যায়, কয়েক পক্ষকাল পূর্বে তেলিয়ামুড়া পূর্ত দপ্তর থেকে এই রাস্তা "নাম কি বাস্তে " মেরামত করা হয়েছিল। 


কিন্তু এলাকাবাসীদের অভিযোগ, এই রাস্তা সংস্কারের জন্য যে সামগ্রী ব্যবহার করা হয়েছিল তা অতি নিম্নমানের, ফলে পুনরায় এই রাস্তা যে তিমিরে ছিল সেই তিমিরেই রয়ে গেল। এখন এলাকাবাসীদের তরফ থেকে দাবি জানানো হচ্ছে এই গুরুত্বপূর্ণ রাস্তাটি অতি শীঘ্রই মেরামতের কাজে যাতে হাত লাগান পূর্ত দপ্তর।

কোন মন্তব্য নেই