HeadLogo

রাস্তার বেহাল দশার কারণে পথ দুর্ঘটনায় আহত হচ্ছে পথচারী - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৫ নভেম্বর ২০২০  
বৃহস্পতিবার        

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ রাস্তা থাকলেও বেহাল দশার কারণে নিত্যদিন পথ দুর্ঘটনার সংখ্যা ও বাড়ছে এবং আহত হচ্ছে পথচারী। ঘটনা তেলিয়ামুড়া মহকুমা হাসপাতাল হয়ে কৃষি মহকুমা অফিস এবং তেলিয়ামুড়া আর.ডি ব্লক এবং ব্রহ্মছড়া যাতায়াত করার রাস্তাটি। পথচারী, এলাকাবাসী, টমটম চালক সহ কৃষক দাবি জানালো রাস্তাটি সংস্কার করে দেওয়ার জন্য সরকার বাহাদুরের কাছে। মূলত ব্রহ্মছড়া এলাকাটি কৃষি প্রধান এলাকা। 


কৃষকরা এই রাস্তা দিয়ে তাদের কৃষিজ ফসল বাজারে বাজারজাত করে। ফলে রাস্তাটির বেহাল দশার কারণে কৃষকরা ও তাদের কৃষিজ ফসল বাজারজাত করতে গিয়ে বিভিন্ন ভাবে বেগ পেতে হচ্ছে। 


অন্যদিকে এই রাস্তা দিয়ে অসুস্থ রোগীর চিকিৎসার পরিসেবা নেওয়ার জন্য হাসপাতালে যেতে হয়। রাস্তাটি খারাপ থাকার কারণে অসুস্থ রোগীকে সময় মত হাসপাতালে পৌঁছতে পারছেন না এলাকাবাসী। এর উপর রয়েছে এই তেলিয়ামুড়া পৌর পরিষদের ১৫ নং ওয়ার্ডের তিনটি গুরুত্বপূর্ণ অফিস। 


ঐ সব অফিসের কর্মচারীরা ভগ্নদশা গ্ৰস্থ রাস্তা দিয়ে অফিসে যেতে হচ্ছে এছাড়াও ঐ রাস্তা দিয়ে ছোট-বড়-মাঝারি যানবাহনও চলাচল করে। সর্বোপরি বিভিন্ন অফিস কর্মচারী, যানবাহন চালক এবং এলাকা বাসীদের দাবি রাজ্য সরকার দ্রুত এই রাস্তা সংস্কার করার জন্য যাতে পদক্ষেপ গ্রহণ করেন।

কোন মন্তব্য নেই