HeadLogo

দুষ্কৃতীদের অপপ্রচারের যোগ্য জবাব দিলেন ব্লক চেয়ারম্যান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৭ নভেম্বর ২০২০  
মঙ্গলবার   

চুরাইবাড়ি প্রতিনিধিঃ অপপ্রচারের যোগ্য জবাব দিলেন ব্লক চেয়ারম্যান। সরাসরি মানুষের অভিযোগ শুনলেন এবং আশ্বাস দিলেন ২৫ বছরে যা হয়নি তা একবছরে করে দেবো। প্রসঙ্গত - সামাজিক যোগাযোগ মাধ্যমে উত্তর জেলার বিষ্ণুপুর গ্রাম পঞ্চায়েতের ৩ নং ওয়ার্ডে বিশুদ্ধ পানীয় জল, শৌচালয় ও রাস্তা নেই বলে যে অপপ্রচার চালানো হচ্ছে তার তীব্র নিন্দা করেন কদমতলা পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান সুব্রত দেব। তিনি কদমতলা ব্লকের ব্লক আধিকারিক কমল দেববর্মা ও ডি ডাব্লিউ এস দপ্তরের এক আধিকারিককে সাথে নিয়ে এই এলাকা পরিদর্শনে যান। 


চা বাগিচা অধ্যুষিত এলাকার মানুষের ভরসা একটিমাত্র রিংওয়েল। এখন জল আছে তবে শুকনো মৌসুম পুরোপুরি আসতেই জল থাকবেনা। তিনি এলাকার মানুষকে আশ্বাস দেন যে, দ্রুত ঐ এলাকায় একটি পানীয় জলের উৎস নির্মাণ করা হবে। তাছাড়া বিষ্ণুপুর গ্রাম পঞ্চায়েতে ৯১৩ টি পরিবার রয়েছে। তারমধ্যে ৪৬৯ টি পাকা শৌচালয় সরকারিভাবে প্রদান করা হয়েছে। 


বর্তমানে ঐ এলাকার বেশ কয়েকটি বাড়িতে শৌচালয় নির্মাণের কাজ চলছে সেগুলি পরিদর্শন করার পাশাপাশি এলাকার মানুষের সাথে কথা বলেন। এলাকার মানুষ চেয়ারম্যান ও বিডিওকে পেয়ে তাদের দাবি-দাওয়া গুলি তুলে ধরেন। তাদের দাবি রাস্তা ও পানীয় জল। ব্লক চেয়ারম্যান জানান রাস্তা নির্মাণের জন্য ওয়ার্ক অর্ডার ইস্টিমিট হয়ে গেছে, শীঘ্রই কাজ শুরু হবে। 


উনারা পঞ্চায়েতের দায়িত্বভার নেওয়ার মাত্র এক বছর হয়েছে। ২৫ বছর বামেরা শুধু মুখে উন্নয়নের ডোল পিটিয়েছে কিন্তু বাস্তবে কিছু করে নাই। অথচ এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে পঞ্চায়েতের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। সরকারকে বদনাম করার চেষ্টা চলছে। জনগণ সচেতন তারা সবই বুঝেন। 


কোন মন্তব্য নেই