HeadLogo

গ‍াজা বিরোধী অভিযানে ১লক্ষ ৫ হাজার গাজা গাছ ধ্বংস করে সাফল‍্য কলমচৌড়া থানার পুলিশ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১২ নভেম্বর ২০২০  
বৃহস্পতিবার        

বক্সনগর প্রতিনিধিঃ আবারও গ‍াজা বিরোধী অভিযানে বড় ধরনের সাফল‍্য পেল কলমচৌড়া থানার পুলিশ। ঘটনার বিবরণে জানা যায় গোপন খবরের ভিত্তিতে বৃহস্পতিবার বেলা ১০ ঘটিকায় উত্তর কলমচৌড়ায় ওএনজিসি এলাকায় কলমচৌড়া থানা, বক্সনগর ফরেস্ট অফিস এবং  বি এস এফের ৭৪ নং বেটেলিয়ানের যৌথ উদ্যোগে সু-বিশাল পুলিশ বাহিনী বিশাল গাজা বাগান ধ্বংস করেন। 


এদের নেতৃত্বে ছিলেন কলমচৌড়া থানার ওসি ভরত দেবর্বমা, বক্সনগর বন দপ্তরের স্বপন সাহা এবং ৭৪ ব্যাটেলিয়ান বিএসএফ এর আধিকারী প্রদীপ কুমার।কলমচৌড়া থানার ওসি ভরত দেবর্মা জানান, এই দিন ১২টি প্লটে মোট  ১লক্ষ ৫হাজার গাজা গাছ ধ্বংস করেন যার বর্তমান বাজার মূল্য ৪০-৫০লক্ষ টাকা। 


মূখ‍্যমন্ত্রী বিপ্লব দেবের স্বপ্নের নেশা মুক্ত ত্রিপুরাকে গড়ে তুলার জন‍্য আপ্রাণ চেষ্টা করলেও এক শ্রেণির মানুষ তাকে বৃদ্ধাঙ্গুষ্ঠ দেখিয়ে নেশা কারবাবের সঙ্গে যুক্ত হয়ে ত্রিপুরাকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে যা জনগণের কাম‍্য নয়। 


এমনিতেই কলমচৌড়া পূর্ব থেকেই অবৈধ পাচার বানিজ‍্য এবং গাজা চাষের জন‍্য বহুল পরিচিত একটি স্থান। কিন্ত বর্তমান এই করোনাময় পরিস্থিতিতে এই এলাকার অধিকাংশ মানুষই এই গাজা চাষের সঙ্গে যুক্ত হয়েছে বলে খবর।তবে আগামী দিনেও এই অভিযান জারি থাকবে বলে জানান ওসি ভরত দেবর্বমা।

কোন মন্তব্য নেই