HeadLogo

রমরমা গরু পাচার বাণিজ্য কমলাসাগরের সীমান্ত এলাকায় - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৭ নভেম্বর ২০২০  
মঙ্গলবার   

বিশালগড় প্রতিনিধিঃ কমলাসাগরের সীমান্ত এলাকাগুলি দিয়ে চলছে গরু পাচার বাণিজ্য। প্রভাবশালী কিছু ব্যক্তিদের কল্যাণে এই রমরমা পাচার বাণিজ্য মেতে উঠেছে। দিন দুপুরে গাড়ি বোঝাই করা গরু গুলি কমলাসাগর রাস্তা ধরে সীমান্ত এলাকাগুলিতে প্রবেশ করছে।এলাকাবাসীর অভিযোগ দিন দুপুরে দ্রুতগতিতে গরু বোঝাই করা গাড়ি  কমলাসাগর রাস্তা দিয়ে  কইয়া টেপা এবং রাধানগর সীমান্ত এলাকা দিয়ে  যাতায়াত করছে। যেকোনো মুহূর্তে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। 


গাড়ি গুলি এত দ্রুতগতিতে যাচ্ছে যার ফলে রাস্তা দিয়ে লোক চলাচলের সমস্যা হচ্ছে। অথচ গাড়ি গুলি মধুপুর থানার সামনে দিয়ে যাচ্ছে পুলিশ কিছুই করতে পারছেন না। বিষয়গুলো নিয়ে বেশ কয়েকবার সংবাদ মাধ্যমের কাগজে ছাপা হয়। তারপরও  প্রশাসন থেকে শুরু করে রাজনৈতিক দলের নেতৃত্ব দের কোন ভূমিকা নেই। 


এলাকাবাসী সূত্রে খবর গাড়ি বোঝাই করা গরু গুলি কইয়া ডেপা রাধানগর এলাকায় জঙ্গলে নিয়ে বেঁধে রাখা হয় এবং গভীর রাতে এলাকার কিছু পাচারকারীদের হাত ধরে  সীমান্ত কাঁটাতারের বেড়া পার  করে দেওয়া হয়। এলাকাবাসীর কাছ থেকে অভিযোগ উঠছে দিন দুপুরে গাড়ি বোঝাই করে 


কমলাসাগর এর মূল সড়ক দিয়ে সীমান্ত এলাকায় গরু গুলি নিয়ে যাওয়া হচ্ছে। তারপরও প্রশাসনের  কোন ভূমিকা নেই কেন। শুধু তাই নয় নেশা সামগ্রিক সহ বিভিন্ন অবৈধ জিনিসগুলি পাচার হচ্ছে সীমান্ত এলাকা দিয়ে।  বিষয় গুলি নিয়ে এলাকারবাসীর মধ্যে  ক্ষোভ  সৃষ্টি হচ্ছে।

কোন মন্তব্য নেই