Ad Code

Responsive Advertisement

রক্তের সংকট মেটাতে বিবিসি ক্লাবের রক্তদান শিবির - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৩০ নভেম্বর ২০২০  
সোমবার

ধর্মনগর প্রতিনিধিঃ করোনাকালীন পরিস্থিতির ফলে রাজ্যের ব্লাড ব্যাংক গুলোতে প্রবল রক্তের অভাব দেখা দিয়েছে। এই রক্তের সংকট মেটাতে রাজ্যের বিভিন্ন প্রান্তের ক্লাব এবং রাজনৈতিক ও সামাজিক সংস্থা গুলোকে রক্তদান শিবিরের আয়োজন করতে রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব দেব ক্রমাগত উৎসাহিত করে চলেছেন। যদিও এই করোনাকালীন পরিস্থিতিতে একটি রক্ত দান শিবিরের আয়োজন করা খুবই কষ্ট দায়ক। 


তথাপি ধর্মনগরের বিবিসি ক্লাবের ঐকান্তিক প্রচেষ্টায় রক্তদান শিবিরের আয়োজন করায় ক্লাবের সকল সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করলেন সেচ্ছায় রক্তাদান শিবিরের উদ্ভোধক রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ বিশ্ব বন্ধু সেন। 


রবিবার ধর্মনগর থানা রোড স্থিত ধর্মনগরের বহু পুরনো ঐতিহ্যবাহী বেঙ্গল বয়েজ ক্লাব রক্তের সংকট মেটাতে ক্লাব প্রাঙ্গণের পাশে অবস্থিত থানারোড সার্বজনীন দুর্গা মন্ডপে রক্তদান শিবিরের আয়োজন করেছিলেন। এই রক্তদান শিবিরের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ধর্মনগরের বিধায়ক তথা রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ বিশ্ব বন্ধু সেন।


ক্লাবের প্রবীণ সদস্য শুভব্রত দত্ত জানিয়েছেন এদিন মোট ২৫ জন রক্তদাতা সেচ্ছায়  রক্তদান করেছেন। আগামী দিন ক্লাবের উদ্যোগে আরো সামাজিক কর্মসূচি হাতে নেওয়া হবে। রক্তদান শিবির অনুষ্ঠানে উপস্থিত সদস্যদের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu