HeadLogo

দামছড়া থেকে অপহরন ব্যাক্তির এখনো মেলেনি সন্ধান, চলছে জোর তল্লাশি - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৩০ নভেম্বর ২০২০  
সোমবার

ধর্মনগর প্রতিনিধিঃ উত্তরের দামছড়ার অপহরণ কান্ডের দুদিন অতিক্রান্ত হলেও এখন পর্যন্ত প্রসাশন কোন হদিশ বের করতে পারেনি। এখনো চলছে জোরকদমে তল্লাশি। প্রসঙ্গত গত শুক্রবার রাত প্রায় ১২ টা নাগাদ নিজ ঘর থেকে বছর ৩৫ এর  লিটন নাথ নামের এক ব্যাক্তিকে অজ্ঞাত দুষ্কৃতিকারীরা অপহরন করে নিয়ে যায়। সঙ্গে ছিনিয়ে নেয় নগদ অর্থ সহ স্বর্ণালঙ্কার। জানা গেছে মুক্তি পন বাবদ দেড় লক্ষ টাকা দাবি করেছে দুষ্কৃতীরা। 



পুলিশ ইতিমধ্যে খবর পেয়ে শনিবার থেকে উওর জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তীর নেতৃত্বে এবং পানিসাগর মহকুমা পুলিশ আধিকারিক সহ দামছড়া থানার সহযোগিতায় এলাকায় চিরুনি তল্লাশি চালিয়ে সম্পূর্ণ রুপে ব্যার্থ। কিন্তু চিন্তনীয় বিষয় হলো দীর্ঘ বহু বছর ধরে দামছড়া এলাকায় এধরনের দুঃসাহসিক অপহরণ কান্ড সংঘটিত হয়নি।


কিন্তু এই ঘটনা গোটা জেলার মধ্যে একটা আতঙ্কের পরিবেশ  সৃষ্টি করেছে। আবারো কি কোন উগ্রপন্থী সংগঠন মাথাচাড়া দিয়ে  উঠছে কিনা তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। পাশাপাশি অপহরন কান্ডের ঘটনাস্থলটি মিজোরাম সীমান্তবর্তী হওয়াতে ত্রিপুরা পুলিশের পক্ষ থেকে মিজোরাম পুলিশকে সতর্ক করা হয়েছে এবং তল্লাশিতে সাহায্যের অনুরোধও করা হয়েছে। 


এদিকে রবিবার সমস্ত দিন গোটা দামছড়ার ঐ ঘটনাস্থলের আশপাশের  জনজাতি অংশের জনগন এবং স্থানীয় বাঙালিদের যৌথ উদ্যোগে পুলিশের সাথে মিলে চলে পুলিশি অভিযান। কিন্ত সারাদিন তল্লাশির পরেও কোন সফলতা দেখাতে পারেনি উওরের পুলিশ প্রসাশন। উওর জেলার পুলিশ সুপার জানিয়েছেন আগামী কালও প্রসাশনের পক্ষ থেকে জোর তল্লাশি জারি রাখা হবে। বর্তমানে গোটা এলাকায় পুলিশ এবং টি.এস.আর মোতায়েন করা হয়েছে। আশা করা হচ্ছে অতিশীঘ্রই অপহৃতের সন্ধান পাওয়া যাবে।

কোন মন্তব্য নেই