Ad Code

Responsive Advertisement

উৎসুক জনতার ভিড়ে স্বাগত কিষান নেতাদের ধর্মনগরে - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৬ নভেম্বর ২০২০  
বৃহস্পতিবার

ধর্মনগর প্রতিনিধিঃ মঙ্গলবার ভারতীয় জনতা পার্টির এিপুরা প্রদেশ কার্য্যালয়ে ভারতীয় জনতা কিষাণ মোর্চার উদ্যোগে একটি সাংগঠনিক অনুষ্ঠানের মাধ্যমে কিষান মোর্চার রাজ্য কমিটি ঘোষনা হয়। যদিও রাজ্যের প্রাক্তন মন্ত্রী জহর সাহা মহোদয় কে  আগেই কিষাণ মোর্চার রাজ্য সভাপতি হিসাবে পুনঃ নিয়োগ করা হয়েছিল। ফলে উনার নেতৃত্বেই মঙ্গলবার কিষাণ মোর্চার পূর্ণাঙ্গ কমিটি তৈরি করা হয়।পরবর্তীতে সাংবাদিক সম্মেলনের  মাধ্যমে কিষান মোর্চার  প্রদেশ সভাপতি  জহর সাহা পূর্ণাঙ্গ রাজ্য কমিটি ও জেলা সভাপতিদের নাম ঘোষনা করেন। 

মোট ৩১ জন সদস্য ও সদস্যাদের নিয়ে গঠিত হয় নতুন প্রদেশ কমিটি। এর মধ্যে প্রদেশ কমিটির সহ সভানেত্রী হিসেবে নিযুক্ত করা হয়েছে শ্রীমতী লিপিকা নাথকে এবং এই প্রথম উত্তর জেলার ধর্মনগর থেকে কোন রাজনৈতিক সংগঠনের প্রদেশ কমিটির মুখপত্রের দায়িত্ব দেওয়া হল। অর্থাৎ উওর জেলা থেকে কিষান মোর্চার নব নিযুক্ত রাজ্য মুখপাত্রের দায়িত্ব দেওয়া হল ধর্মনগরের দীপাল দাসকে। উনাকে প্রদেশ মুখপত্রের সাথে সাথে কিষাণ মোর্চার উত্তর জেলার সহ-প্রভারী হিসেবেও নিযুক্ত করা হয়। 


দীপাল দাস উত্তর জেলার কিষান রাজনীতির সাথে সাথে সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে সক্রিয় ভাবে জড়িত। পাশাপাশি কিষান মোর্চার উত্তর জেলা নবনিযুক্ত  সভাপতি হিসেবে বৃন্দাবন নাথকে দায়িত্ব দেওয়া হয়। মঙ্গলবার সাংবাদিক সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি নাম ঘোষণা দেওয়ার সাথে সাথে সমগ্র উত্তর জেলায় কিষান মোর্চার সদস্যদের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যায়। উৎসাহিত জনতা দায়িত্ব প্রাপ্তদের অভিনন্দন জানাতে রাতে ধর্মনগর রেল স্টেশনে ভীড় জমায়।  রাত ৯ টা নাগাদ আগরতলা থেকে ধর্মনগর গামি ট্রেন এসে পৌছুলে উত্তর জেলার  নবনিযুক্তদের ফুলের মালা ও ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানো হয়। 


সকলের উৎসাহ অভিনন্দনে আপ্লুত দীপাল দাস কিষান মোর্চার  রাজ্য কমিটির মুখপত্রের দায়িত্ব পাওয়ায় মোর্চার প্রদেশ সভাপতি জহর সাহাকে অভিনন্দন জানান। তিনি আরো বলেন কিষানদের সাথে সাথে মুখপত্র হিসেবে রাজ্যের সাংবাদিকদের সাথেও তিনি সৌহার্দ্য পূর্ণ পরিবেশে সম্পর্ক রেখে কেন্দ্রীয় সরকার গৃহীত কৃষকদের স্বার্থ ও কৃষি উন্নয়নের বিভিন্ন দিকগুলো সকলের কাছে পৌছে দেবেন। জেলার নব নিযুক্ত কিষান মোর্চার সভাপতি বৃন্দাবন নাথ জানিয়েছেন সংগঠনকে শক্তিশালী করে কৃষকদের স্বার্থে কাজ করাই হবে উনার মূল লক্ষ্য।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu