সিপি আই এম এর ডাকা কর্মনাশা বন্ধের কোন প্রভাব পরল না তেলিয়ামুড়া - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৬ নভেম্বর ২০২০  
বৃহস্পতিবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ সিপি আই এম সমর্থিত দেশের দশটি ট্রেড ইউনিয়ন বৃহস্পতিবার কর্মনাশা বন্ধ ডেকেছিল।এই বন্ধের কোন প্রভাব পরল না তেলিয়ামুড়া মহকুমার জুড়ে।এই বন্ধের দিনে তেলিয়ামুড়া মহকুমার প্রধান বাজার অর্থাৎ তেলিয়ামুড়া বাজারের  সমস্ত দোকানপাট থেকে শুরু করে স্কুল কলেজ, বিভিন্ন দপ্তরের সরকারি প্রতিষ্ঠান,রাস্তায় যান চলাচল সর্বত্রই ছিল স্বাভাবিক। এছাড়াও তেলিয়ামুড়া মহকুমার মুঙ্গিয়াকামী  আরডি ব্লক এলাকার  বাজার, বিভিন্ন দপ্তর অফিস,  স্কুল ছিল স্বাভাবিক, বন্ধের কোনো প্রভাব পড়েনি। এছাড়াও তেলিয়ামুড়া, দুস্কি, খাসিয়ামঙ্গল, রংখল পাড়া  উক্ত এলাকা গুলির বাজারের দোকান পাট সর্বত্রই ছিল খোলা। 

এদিকে যারা বন্ধ ডেকেছিল অর্থাৎ সিপিআইএম তেলিয়ামুড়া বিভাগীয় কার্যালয়  সকাল থেকেই তালা বন্ধি অবস্থায়। শহরের রাস্তায় বন্ধের সমর্থনে কোন সিপিআইএম কর্মীকে পিকেটিং করতে দেখা গেল না।  


এদিকে বন্ধের বিরোধিতা করে বিজেপির যুব মোর্চা তেলিয়ামুড়া মন্ডলের কর্মীরা বৃহস্পতিবার সকাল থেকেই  বাজার,  বিভিন্ন অফিস,  স্কুল গুলিতে পর্যবেক্ষণ চালান। তবে রাস্তায় যান চলাচল করলেও যাত্রী সাধারণের সংখ্যা অন্যান্য দিনের তুলনায় ছিল কম।  


অপরদিকে বিজেপি তেলিয়ামুড়া মন্ডল সভাপতি বন্ধ সম্পর্কে বলতে গিয়ে জানান, এই বন্ধে কোন প্রভাব পড়েনি এলাকায়। এইদিন বিভিন্ন দপ্তরের সরকারি প্রতিষ্ঠান সহ, রাস্তাঘাটে যান চলাচল এবং মানুষের যাতায়াত ছিল স্বাভাবিক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu