অনলাইনে নিত্য প্রতিযোগিতায় রাজ্যের মুখ উজ্জ্বল করেছেন দিপানকি দেবনাথ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৩ নভেম্বর ২০২০  
সোমবার

বিশালগর প্রতিনিধিঃ অনলাইন নিত্য প্রতিযোগিতায় পাঁচ রাজ্য থেকে বিচারক মন্ডলী কর্তৃক দ্বিতীয় এবং তৃতীয় বিভাগে মনোনীত হয়ে গোটা রাজ্যের মুখ উজ্জ্বল করেছেন দিপানকি দেবনাথ। দক্ষিণ চরিলাম গ্রামের স্বপন দেবনাথ এবং নমিতা দেবনাথ এর দ্বিতীয় মেয়ে ১৪ বছরের দিপানকি দেবনাথ। দিপানকি বিশালগড় আনন্দমার্গ স্কুলে নবম শ্রেণীতে পড়াশোনা করেন। ছোটবেলা থেকেই নাচের প্রতি ভীষন শখ ছিল বলে জানান পিতা স্বপন দেবনাথ। দিপানকি বিশালগড় জাঙ্গালিয়া করাকরি ডান্স একাডেমির ছাত্রী এবং  নিত্য শিক্ষক হলো সঞ্জয় দেবনাথ। ত্রিপুরা রাজ্যের বিভিন্ন নৃত্য প্রতিযোগিতায় পুরস্কৃত হয়েছেন দিপানকি। 


করোনা অতি মারির কারণে সারা দেশ জুড়ে চলছিল লকডাউন। লকডাউনে অবসর সময় কাজে লাগানোর জন্য দীপানকী ডান্স করে ভিডিওটি আপলোড করে দেশের বিভিন্ন নৃত্য প্রতিযোগিতায় অনলাইনের মাধ্যমে পাঠিয়েছেন। ধীরে ধীরে বিভিন্ন নৃত্য প্রতিযোগিতা থেকে উত্তর আসতে শুরু করেছে বলে জানান দীপানকী দেবনাথ। বিভিন্ন রাজ্যের নৃত্য প্রতিযোগীতার বিচারকরা দিপানকীর নৃত্য দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন। দেশের পাঁচটি রাজ্যের নৃত্য প্রতিযোগীতার বিচারকরা দিপানকী কে সার্টিফিকেট পাঠিয়েছেন। 


প্যাট্রিয়টিক ডান্স কম্পিটিশন আর ভি এস ইনফিনিটি এন্টারটেইনমেন্টে ক্যালকাটা জে সি বোস ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি ডান্স ফর ইন্ডিয়া ডান্স কা মানচ এ এম ওয়াই স্টার ডান্স স্টুডিও।দিল্লি হরিয়ানা মহারাষ্ট্র ক্যালকাটা এবং ত্রিপুরা এই পাঁচটি রাজ্যের বিভিন্ন নৃত্য প্রতিযোগিতায় অনলাইনের মাধ্যমে দিপানকি দ্বিতীয় এবং তৃতীয় হয়ে চরিলাম তথা গোটা রাজ্যের মুখ উজ্জ্বল করেছেন। 


আগামী দিনেও নিত্য চালিয়ে যাবেন পড়াশোনার সঙ্গে সঙ্গে এমনটাই জানিয়েছেন ওর মা এবং বাবা। গোটা দক্ষিণ চরিলাম গ্রাম দিপানকীর এই সাফল্যে গর্বিত। গতকালকে হরিয়ানার একটি ডান্স কম্পিটিশন থেকে সার্টিফিকেট এসেছে যে দিপানকি দ্বিতীয় হয়েছেন। ৬ বছর থেকেই  নাচ শেখা শুরু করেছেন বলে জানান মা নমিতা দেবনাথ। মায়ের অক্লান্ত পরিশ্রমে আজ দিপানকি এই জায়গায় পৌঁছাতে পেরেছেন এমনটাই জানিয়েছেন পিতা স্বপন বাবু।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu