HeadLogo

ষ্টীল ব্রীজের অবস্থা আশঙ্কাজনক, অবিলম্বে সংস্কারের আবেদন এলাকাবাসীর - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৩০ নভেম্বর ২০২০  
সোমবার

বিশালগর প্রতিনিধিঃ গাবর্দি থেকে হরিমঙ্গল পাড়া, মহন্ত পাড়া এবং মধু সরদার পাড়ায় যাওয়ার পথে সিনাই নদীর ষ্টীল ব্রীজের অবস্থা আশঙ্কাজনক।এই পাড়া গুলোতে প্রায় পাঁচ শতাধিক পরিবারের বসবাস বলে জানান এলাকার এক নাগরিক। দীর্ঘ কয়েক বছর যাবৎ এই অবস্থার মধ্য দিয়ে পাড়ার মানুষ চলাফেরা করতে হচ্ছে, তবে জনপ্রতিনিধি থেকে প্রশাসনিক আধিকারিকদের নজরে নেওয়ার পরেও সংস্কারের কোন হেলদোল নেই বলে অভিযোগ করেন এলাকাবাসী। 


বর্তমানে এই ব্রিজ দিয়ে অসংখ্য কচিকাঁচা ছাত্র-ছাত্রীরা স্কুল-কলেজে যাতায়াত করে থাকেন। যাতায়াত করেন বয়স্ক লোকেরাও,এমনই দৃশ্য দেখা গেল। তাদের দাবি অবিলম্বে এই সিনাই নদীর উপর একটি পাকা সেতু নির্মাণের উদ্যোগ গ্রহণ করেন যেন বিভাগীয় কর্তৃপক্ষ। এই আবেদন করেন এলাকার জনসাধারণ। 


এক প্রেস বিবৃতিতে টি এস এফ ফাইনান্স সেক্রেটারি সম্রাট দেববর্মা জানান,অবিলম্বে এই নদীর উপর দিয়ে জনগণের যাতায়াতের সুবিধার্থে উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করা না হলে আগামী দিনে এলাকার জনগণকে সঙ্গে নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। উনার অভিযোগ কয়েকবার নেতা মন্ত্রী ও প্রশাসনের নজরে নেওয়ার পরেও কাজের কাজ কিছুই হয়নি। 


এলাকার সাধারণ মানুষের যাতায়াতের এক করুণ দৃশ্য কোন মতেই মেনে নেওয়া যায় না বলে জানিয়েছেন তিনি। অবিলম্বে এই কাজের জন্য যাতে উদ্যোগ গ্রহণ করেন প্রশাসন এটাই চাইছেন এলাকার শুভবুদ্ধি সম্পন্ন মানুষ। এখন দেখার বিষয় কখন এই কাজের জন্য উদ্যোগ নেওয়া হয়।

কোন মন্তব্য নেই