Ad Code

Responsive Advertisement

ক্ষুদ্র ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মধ্যে স্ট্রিট ভেন্ডারস কার্ড প্রদান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৩ অক্টোবর ২০২০ 
শনিবার 

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ কোভিড ১৯ পরিস্থিতিতে রাজ্যের ক্ষুদ্র ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত। ক্ষুদ্র ব্যবসায়ীরা এর থেকে পরিত্রাণ পেতে কেন্দ্রীয় সরকারের নির্দেশে প্রধানমন্ত্রী আত্মনির্ভর ভারত এবং মুখ্যমন্ত্রী স্বনির্ভর যোজনা প্রকল্পের মাধ্যমে প্রধানমন্ত্রী স্ট্রিট ভেন্ডারস কার্ড প্রদান এবং ক্যাম্পিং অনুষ্ঠিত হয় তেলিয়ামুড়া কৃষি নিয়ন্ত্রিত বাজারের সেড ঘরে।


এ অনুষ্ঠানে প্রদীপ প্রজ্জ্বলন করে অনুষ্ঠানের শুভ সূচনা করেন তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্রের বিধায়িকা তথা রাজ্য বিধানসভার মুখ্যসচেতক কল্যাণী রায়। এছাড়াও পৌর পরিষদের চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, পৌর পরিষদের সি ই ও এবং বিভিন্ন ব্যাংকের কর্মীরা।


অনুষ্ঠানে প্রধানমন্ত্রী স্ট্রিট ভেন্ডারস কার্ড গ্রহিতাদের মধ্যে কার্ড বন্টন করা হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বিধায়িকা ব্যাংক কর্মীদের কাজ কর্ম নিয়ে একরাশ ক্ষোভ উগরে দিলেন। কারণ  ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ব্যবসায়ীরা বিভিন্ন ব্যাংকে ঋন নিতে গিয়ে দুর্ভোগের শিকার হচ্ছে ব্যাংক কর্মীদের দ্বারা। 


ঋন গ্রহিতাদের জন্য ব্যাংক কর্মীরা যাতে মানবিকতার সহিত কাজ করে তারও আহ্বান জানান বিধায়িকা। ঐ দিন ৩৩৯ জন  রোড ভেন্ডার  অর্থাৎ ক্ষুদ্র ব্যবসায়ীদের মধ্যে কার্ড প্রদান করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu