HeadLogo

পাগল কতৃক গুরুতর জখম এক ক্রীড়া শিক্ষক - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৯ সেপ্টেম্বর ২০২০
মঙ্গলবার 

বক্সনগর প্রতিনিধিঃ এক পাগল কতৃক ত্রিশূল এর  আঘাতে গুরুতর জখম হয় একজন ক্রীড়া শিক্ষক। আহত শিক্ষকের নাম বিশ্বেন্দু শর্মা, বাড়ি  পশ্চিম থানা ইন্দ্রনগর এলাকায়।ঘটনার বিবরণে জানা যায় মঙ্গলবার বিকাল ৩ ঘটিকার সময় মানিক্য নগর হাই স্কুলের সামনে স্কুল মাঠে ছাত্র-ছাত্রী সহ শিক্ষক ভলিবল খেলায় নিমজ্জিত ছিলেন এমতাবস্থায় এক ভবঘুরে পাগল নামে পরিচিত গৌর চন্দ্র দাস প্রথমেই শিক্ষক বিশ্বেন্দু শর্মার উপর আক্রমণ চালায়।

 


তার হাতে ছিল একটি ত্রিশূল এই ত্রিশূল দিয়ে শিক্ষকের কানে আঘাত করে। একদিক দিয়ে ঢুকে অন্যদিকে  বের হয় ত্রিশূল। এলাকাবাসী ও ছাত্র-ছাত্রীরা তখন  শিক্ষককে প্রথমে বক্সনগর সামাজিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসে প্রাথমিক চিকিৎসা করে তাকে আইএনএস হাসপাতালে রেফার করা হয়। পরবর্তী সময়ে কলমচৌড়া থানায় খবর দিলে পুলিশ গিয়ে আসামি গৌড় চন্দ্র দাস কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। 


তার বাড়ি মানিক্যনগর মধ্যপাড়া এলাকায়। পিতার নাম কৃষ্ণ কান্তি দাস মৃত। জানা যায় গৌড় চন্দ্র দাস এই মানিক্য নগর স্কুলের ছাত্র ছিলেন এবং একজন ভালো ছাত্র ছিলেন সে বিএ পাশ করা একজন ছাত্র।

হঠাৎকরে সে কিছুদিন পূর্বে থেকেই পাগলের মতো ঘুরে এলাকায়। থানায় এনে তাকে এহেন ঘটনা সম্পর্কে জিজ্ঞাসা করলে গৌড় চন্দ্র দাস জানান ওকে মহাদেব বলেছেন মাস্টারকে ত্রিশূল দিয়ে আঘাত করতে। 


এই ঘটনায় পুরো এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আসামি গৌর চন্দ্র দাস এখন থানার গারদে আছে।এদিকে শিক্ষক হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এখন দেখার বিষয় পুলিশও আইন তার বিরুদ্ধে কি আইনি ব্যবস্থা গ্রহণ করে।


কোন মন্তব্য নেই