HeadLogo

বিএসএফের গাড়ির ধাক্কায় গুরুতর আহত ই-রিক্সা চালক - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৩ অক্টোবর ২০২০ 
শনিবার 

ধর্মনগর প্রতিনিধিঃ আবারো ভয়াবহ পথ দুর্ঘটনা ধর্মনগরে। এবার এই দুর্ঘটনায় বি এস এফ এর গাড়ির ধাক্কায় গুরুতর আহত এক ই-রিক্সা চালক, বিএসএফের বিশালাকার গাড়ির ধাক্কায়  দুমড়ে-মুচড়ে  যায় ই-রিক্সাটি। অল্পতে প্রাণে বেঁচে যান ই-রিক্সা চালক। ঘটনা শুক্রবার দুপুরে ধর্মনগরের গঙ্গানগর স্কুল সংলগ্ন এলাকায়। জানা গেছে শনিবার  দুপুর ১২টা নাগাদ ধর্মনগর গঙ্গানগর স্কুল সংলগ্ন এলাকায় রাস্তার পাশে চালকসহ একটি ই-রিক্সা দাড়িয়ে ছিল।


আচমকা রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ঐ ব্যাটারি চালিত ই-রিস্কাটিতে অপর দিক থেকে আসা জেএইচ-০২কে -৮২০৭ নম্বরের ১৬৬ ব্যাটালিয়ন সীমান্তরক্ষী বাহিনীর একটি গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে  সজোরে ধাক্কা দেয়। গাড়িটি প্রচন্ড গতিতে থাকায়  ই-রিস্কাটি পুরোপুরি দুমড়ে-মুচড়ে যায়। 


গুরুতর আহত হয় ই-রিক্সা চালক অজিত দেব। তার বাড়ি ধর্মনগরের দক্ষিন গংগানগর ৫নং ওয়ার্ডে।সঙ্গে সঙ্গে স্থানীয়রা খবর দেন ধর্মনগর অগ্নিনির্বাপক দপ্তরে।খবর পেয়ে অগ্নিনির্বাপক বাহিনী ঘটনাস্থল থেকে আহত ই-রিস্কা চালক অজিত দেব কে উদ্ধার করে ধর্মনগর জেলা হাসপাতালে নিয়ে আসে।


বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় তার চিকিৎসা চলছে ধর্মনগর জেলা হাসপাতালে। এদিকে ঘটনার সাথে সাথেই ঘটনা স্থলে পৌছায় বাগবাসা ফারির ওসি দিপাল রুদ্র পালের নেতৃত্বে পুলিশ বাহীনি।উপস্থিত পুলিশ প্রশাসন  পরবর্তীতে সংঘর্ষে দুমরে মুচড়ে যাওয়া ই-রিক্সা ও বি এস এফ এর গাড়িটিকে বাগবাসা ফারিতে নিয়ে আসে।

কোন মন্তব্য নেই