HeadLogo

সিপিআইএম দুষ্কৃতী দ্বারা আক্রমন এর প্রতিবাদে, বিজেপি যুব মোর্চার বিক্ষোভ মিছিল - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৩ অক্টোবর ২০২০ 
শনিবার 

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ গতকাল ২রা অক্টোবর গান্ধীজীর জন্মদিনে বিজেপি তেলিয়ামুড়া মন্ডল সহ শক্তি কেন্দ্র এবং বিভিন্ন জায়গায় বিজেপি দলের কর্মী-সমর্থকরা গান্ধী জয়ন্তী উদযাপন করেন। পরবর্তী সময়ে বিজেপির যুব মোর্চার কর্মী-সমর্থকরা চায়ের দোকানে যায় চা খেতে, ঐ সময় সিপিআইএমের কর্মী-সমর্থকরা একটি মিছিল করার জন্য সিপিআইএম পার্টি অফিসের সামনে জড়ো হয়। তখন বিজেপির যুব মোর্চার কর্মী-সমর্থকদের প্রত্যক্ষ করে বাজে ভাষায় গালি গালাজ দিতে থাকে বলে এমনটাই অভিযোগ করছে যুব মোর্চার তেলিয়ামুড়া মন্ডল সভাপতি অচিন্ত্য ভট্টাচার্য্য।


পরবর্তী সময় বিজেপি কর্মী সমর্থকদের ওপর চড়াও হয় একদল দুষ্কৃতী।তখন বিজেপির যুব মোর্চার এক কর্মীর ঘাড়ে ছুরি জাতীয় কিছু দিয়ে আঘাত করে, তখন ছুরির আঘাতে রক্তাক্ত হয় যুব মোর্চার ঐ কর্মী। পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করে তেলিয়ামুড়ায়। পরিস্থিতি সামাল দিতে পুলিশ বাধ্য হয়ে লাঠিচার্জ করে। এতে বিজেপি দলের  যুব মোর্চার বেশ কয়েকজন কর্মী সমর্থকরা গুরুতর আহত হয়। 


এই ঘটনার প্রতিবাদ জানিয়ে শনিবার সন্ধ্যা সাড়ে পাঁচটা নাগাদ তেলিয়ামুড়া মন্ডল থেকে যুব মোর্চার কর্মী-সমর্থকরা এক বিক্ষোভ মিছিল প্রদর্শন করেন। এতে উপস্থিত ছিলেন তেলিয়ামুড়ার বিধায়িকা 

কল্যাণী রায়, বিজেপি নেতৃত্ব নিতীন কুমার সাহা, রূপক সরকার, জয়ন্ত সাহা সহ যুব মোর্চার তেলিয়ামুড়া মন্ডল সভাপতি অচিন্ত্য ভট্টাচার্য সহ অন্যান্য নেতৃত্বরা। 


এই মিছিল তেলিয়ামুড়া শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে তেলিয়ামুড়া মন্ডলের সামনে গিয়ে শেষ হয়। এই বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে তেলিয়ামুড়া আরক্ষা দপ্তরের তরফ থেকে প্রশাসনিক ব্যবস্থা ঢেলে সাজানো হয়। মোতায়ন করা হয়  টি এস আর  এবং  সি আর পি এফ  বাহিনী।


কোন মন্তব্য নেই