HeadLogo

গাড়ি চালকের আঘাতে রক্তাক্ত গৃহবধূ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৫ অক্টোবর ২০২০ 
সোমবার 

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ এক গাড়ি চালকের ছুরির আঘাতে প্রাণে মারার চেষ্টা এক গৃহবধূকে। ঘটনা চম্পকনগর থানাধীন চন্দ্র সাধু পাড়া এলাকায়। সংশ্লিষ্ট ঘটনায় গুরুতর আহত বাড়ি মোহরছড়া এলাকায় বলে জানা যায়। ঘটনার বিবরণে জানা যায়, রবিবার আনুমানিক সন্ধ্যা সাত (৭)টা নাগাদ, চম্পকনগর থানাধীন চন্দ্র সাধু পাড়া এলাকায় আসাম আগরতলা জাতীয় সড়কে কোন এক গাড়ি চালক নাকি প্রতিমা সরকারকে ছুরির আঘাতে প্রাণে মারার চেষ্টা করে বলে অভিযোগ।


তারপর ঐ মহিলাকে রাস্তায় ছেড়ে দিয়ে পালিয়ে যায়  গাড়ির চালক। সেই সময় আগরতলা থেকে তেলিয়ামুড়া আসার পথে একটি ম্যাক্স গাড়ি চালক, গুরুতর আহত রক্তাক্ত অবস্থায় মহিলাকে দেখতে পেয়ে নিজ গাড়িতে করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর গুরুতর আহত অবস্থায় ঐ মহিলাকে উন্নত চিকিৎসার জন্য আগরতলার জিবি হাসপাতালে প্রেরণ করে কর্তব্যরত চিকিৎসক। 


উক্ত ঘটনার খবর পেয়ে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে ছুটে আসে তেলিয়ামুড়া থানার পুলিশ। জানা গেছে উক্ত মহিলার কল্যাণপুর থানাধীন মহোরছড়া বাজার  এলাকায় মুদি দোকান রয়েছে। 


উক্ত ঘটনায় এলাকা জুড়ে প্রশ্ন উঠতে শুরু করেছে, কোন গাড়ির চালক কেন কোন মহিলাকে ছুরির আঘাত করবে? আর এই গাড়ির চালকের সাথে মহিলার সম্পর্কই বা কি? নাকি এর পেছনে রয়েছে কোন গভীর রহস্য। কিন্তু সন্ধ্যা রাতে কোন গাড়ি চালকের দ্বারা মহিলার ছুরিকা ঘাতের ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

কোন মন্তব্য নেই