HeadLogo

গাজা বিরোধী অভিযানে সাফল্য পেল সোনামুড়া থানার পুলিশ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৫ অক্টোবর ২০২০ 
সোমবার 

বক্সনগর প্রতিনিধিঃ গোপন সংবাদের ভিত্তিতে সোনামুড়া মহকুমার কুলুবাড়ী ও ময়নামা এলাকায় অভিযান চালিয়ে প্রায় আট হাজারেরও বেশি গাজা গাছ ধ্বংস করে সোনামুড়া থানার পুলিশ। তবে মহকুমার বিভিন্ন জায়গায় গোপনীয় ভাবে প্রশাসনের চোখে ফাঁকি দিয়ে এবং বহু জায়গায় স্থানীয় প্রশাসনকে ম‍্যানেজ করে অবাধে চলছে গাজার চাষ। দেখা যাচ্ছে প্রতিদিনই স্কুল কলেজ পড়ুয়া অনেক ছাত্র সেই অবৈধ নেশা কাজের সাথে জড়িয়ে পড়ছে।



অল্প সময়ে অধিক অর্থ উপার্জনের মাধ‍্যম হওয়ায় দেখা গেছে সীমান্ত এলাকার অনেক পরিবারের ছোট ছোট ছেলেরাও সেই কাজের সাথে যুক্ত হয়ে পড়েছে এবং বর্তমান সময়টিকে এই কাজের জন‍্য  উপযুক্ত সময় হিসেবে বেছে নিয়েছে। যা কিনা আগামী দিনে এই নবীন প্রজন্মকে অনেকটা ধবংসের দিকে ঠেলে দিচ্ছে। 


তবে বিষয়টি প্রশাসনের একটা মহল খুব গুরুত্ব ভাবে নিলেও, প্রশাসনের অপর একটা মহল মোটা অংকের টাকার কাছে নিজেকে বিক্রি করে দিয়ে অবাধে এমন নেশা কারক বিষয়ের পরোক্ষভাবে মদত যুগিয়ে চলছে। 


এমনকি সীমান্ত এলাকার একাংশ অভিভাবক প্রশাসনের এমন দ্বিচারিতার প্রতি চরম ভাবে ক্ষোভে ফুসছেন।তবে বিষয়টি প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষ কেমন ভাবে পর্যবেক্ষণ করে সেটাই দেখার বিষয়।

কোন মন্তব্য নেই