HeadLogo

সবুজ ত্রিপুরা সংবাদ পত্রের খবরের ফলে দুই দিব্যাঙ্গের বাড়িতে চাইল্ড রাইটস কমিশনের বিশেষ প্রতিনিধি দল - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৭ অক্টোবর ২০২০ 
শনিবার    

বক্সনগর প্রতিনিধিঃ দীর্ঘ প্রায় ত্রিশ বছর দুই দিব্যাঙ্গ ব‍্যাক্তি ভাতা থেকে বঞ্চিত হয়ে আছেন, বামের পঁচিশ এবং বিজেপির আড়াই বছর। গত ১০ই অক্টোবর সবুজ ত্রিপুরা সংবাদপত্রে এই চিত্র তুলে ধরা হয়েছিল।হয়তো সেই খবরের জেরে দিব্যাঙ্গদের বাড়িতে সোনামুড়ায় আসলেন বিশিষ্ট সমাজসেবী তথা ত্রিপুরার চাইল্ড রাইটস কমিশনের চেয়ারপার্সন নিলিমা ঘোষ। সিয়ার্সি ডাইরেক্টর রাজেস কোমার সিং ও সিয়ার্সি সদস্য সরমিলা চৌধুরী, বিশিষ্ট সমাজসেবী রিনা ঘোষ সহ এক প্রতিনিধি দল। 


দুই দিব্যাঙ্গ কামাল হোসেন ও সফিকুল ইসলামের খবর নিতে তাদের বাড়িতে আগরতলা থেকে সোনামুড়া থানাধীন ময়নামা গ্রামে ছুটে আসেন তারা। বাম আমলের  দীর্ঘ পঁচিশ বছর  অপেক্ষার পর অবশেষে তাদের দুর্দশার অবসান ঘটলো বর্তমান সরকারের শাসনকালে।


ঐ দিন দুই দিব্যাঙ্গ কে পরিক্ষা করে এবং তাদের সকল ধরনের সুযোগ-সুবিধা পাইয়ে দেওয়ার এবং অসহায় পরিবার কে বিভিন্ন সুযোগ সুবিধা দেবার আশ্বস্ত করেন এই প্রতিনিধি দল। 


তাদের মাসিক ভাতার ব্যবস্থা করে দিবেন এবং সরকারি যাবতীয় সুযোগ-সুবিধা পাওয়ার ক্ষেত্রে ভবিষ্যতেও উনাদের আন্তরিক প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে প্রতিনিধি দলের তরফ থেকে জানানো হয়।

কোন মন্তব্য নেই