HeadLogo

সুপারি বাগান জবরদখলের উদ্দেশ্যে আক্রমনের সাথে প্রাণে মারার হুমকি - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৭ অক্টোবর ২০২০ 
শনিবার    

ধর্মনগর প্রতিনিধিঃ জায়গা জমি সংক্রান্ত বিবাদের জেরে দুই পরিবারের সংঘর্ষে উত্তপ্ত ধর্মনগর বাগবাসা থানাধিন জইথাং এলাকা। ঘটনার বিবরণে জানা যায় জৈথাং এর বাসিন্দা ভাইধন নাজির হালামের  একটি  বাগানের উপর জবর দখলের প্রয়াসে বিগত বেশ কিছু দিন যাবৎ বিবাদ করে চলেছে তারই ভাতিজা জনাথন হালাম।এমনি কি এই বাগানের জায়গা দখল করতে গিয়ে বিগত কয়েকমাস পূর্বে নিজের খুরতত বোন অর্থাৎ ভাইধন নাজির হালামের মেয়ে গীতা হালামকে ধর্ষন করার চেষ্টা করে বলে অভিযোগ রয়েছে  জনাথন হালামের বিরুদ্ধে। 


কিন্তু খুরতত ভাই বলে ধর্ষিতা কাউকে কিছু বলেনি এবং থানায় মামলাও করেনি। তবে বর্তমানে জানাগেছে ভাইধন নজির হালামের সুপারি বাগান থেকে পাথারকান্দির হালাল উদ্দিন নামের এক ব্যবসায়ী প্রতিবছর সুপারি ক্রয় করে থাকেন।এবছরো তিনি কিছুদিন পূর্বে উনার ক্রয় করা সুপারি গুলো নিয়ে যান। 


কিন্তু বিগত ১২ অক্টোবর সেই বিতর্কিত বাগানের মালিক ভাইধন নজির হালামকে তার পাওনা টাকা দিতে এলে সেই সুপারি ব্যবসায়ী হালাল উদ্দিনকে অতর্কিতে মাঝরাস্তায় আক্রমণ করেন অভিযুক্ত জনাথন হালাম। এমনকি তার কাছ থেকে টাকা ছিনিয়ে নেয় বলে অভিযোগ।পরবর্তীতে অভিযুক্ত জনাথন হালাম তার কাকা ভাইধন নজির হালামের বাড়িতে গিয়ে তাদের সকলকে প্রাণে মেরে ফেলার হুমকি দেন। 


বর্তমানে এই ঘটনায় ভাইধন হালাম ও উনার পরিবারের সকলে আতঙ্কে দিন কাটাচ্ছেন এবং জনাথন হালামের বিরুদ্ধে  বাগবাসা থানায় একটি মামলা করা হয়েছে। পাশাপাশি আরো জানাগেছে বিগত দু মাস আগে ও  জনাথন হামলা এর বিরুদ্ধে বাগবাসা ফাঁরিতে মামলা করা হলেও পুলিশ কোন পদক্ষেপ নেয়নি। এবার আবারো জনাথন হালামের বিরুদ্ধে মামলা করা হয়েছে বাগবাসা ফাঁড়িতে। এখন এটাই দেখার  পুলিশ কী পদক্ষেপ নেয় ।

কোন মন্তব্য নেই