HeadLogo

এসপিও পদে নিয়োগ প্রক্রিয়ার ইন্টারভিউ নেওয়া হলো উত্তর জেলার কদমতলায় - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৪ অক্টোবর ২০২০ 
বুধবার    

চুরাইবাড়ি প্রতিনিধিঃ ত্রিপুরা সরকার ঘোষিত স্বরাষ্ট্র দপ্তরের আওতাধীন এসপিও পদে নিয়োগ প্রক্রিয়ার ইন্টারভিউ নেওয়া হলো উত্তর জেলার কদমতলায়। আজ সকাল ৯ টা থেকে কদমতলা দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের মাঠে এসপিও পদের ইন্টারভিউ শুরু হয় এবং চলে সন্ধ্যা পর্যন্ত। উত্তর জেলার অতিরিক্ত পুলিশ সুপার ফেন্সিস্ ডার্লং, কদমতলা থানার ওসি সহ উত্তর জেলার প্রশাসনিক উচ্চপদস্থ আধিকারিকদের নিয়ে একটি বোর্ডের মাধ্যমে আজকে কদমতলা ও চুড়াইবাড়ি থানাধীন ৫১৭ জন স্থানীয় যুবক যুবতীদের এসপিও পদে ইন্টারভিউ নেওয়া হয়। 


কদমতলা থানার আওতাধীন ২৯১ জন স্থানীয় যুবক-যুবতী এসপিও পোদে ইন্টারভিউতে অংশ নেন। তারমধ্যে পুরুষ ২২৮ এবং মহিলা ৬৩ জন। অপরদিকে চুরাইবাড়ি থানাধীন ২২৬ জন পুরুষ মহিলা ইন্টারভিউতে অংশ নেন। যার মধ্যে পুরুষ ১৯১ এবং মহিলা ৩৫ জন।সকাল থেকে সারিবদ্ধ ভাবে নেওয়া হয় এসপিও পদে আবেদনকারী যুবক যুবতীর ইন্টারভিউ। 


এদিকে উত্তর জেলার অতিরিক্ত পুলিশ সুপার ফ্রেন্সিস্ ডার্লং জানান, আজ থেকে রাজ্য সরকার ঘোষিত এসপিও পদের ইন্টারভিউ শুরু হয়েছে। আজ উত্তর জেলার কদমতলা চুড়াইবাড়ি থানার আওতাধীন ৫১৭ জন পুরুষ মহিলার ইন্টারভিউ নেওয়া হয়। 


আগামী দিনে নির্ধারিত তারিখ নির্ধারণ করে অন্যান্য জায়গায় ইন্টারভিউ নেওয়া হবে। অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সুশৃঙ্খল ও সারিবদ্ধ ভাবে এসপিও পদের আজকের ইন্টারভিউ সম্পন্ন হয়।

কোন মন্তব্য নেই