HeadLogo

অবৈধ ভাবে পাচার কালে বিএসএফ এর হাতে আটক এক যুবক - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৩ অক্টোবর ২০২০ 
মঙ্গলবার 

বক্সনগর প্রতিনিধিঃ বর্ডার সীমান্ত সুরক্ষা বাহিনীর ৭৪ নং ব্যাটালিয়নের জোয়ানরা শহিদুল হক(১৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। সে ইউ এন সি নগর গ্রামের বাসিন্দা তার পিতা, দুলাল মিয়া। অবৈধ মালামাল পাচার কালে তাকে আটক করা হয়েছে। সোনামুড়া ইউএনসি নগর ক‍্যাম্পের বিএসএফ একটি মোটর সাইকেল ইয়ামাহা এফ জেড-এস, একটি মোবাইল ফোন এবং দুটি সিম কার্ড সহ ১,১৩,৯৯০ টাকা আটক করেছে। চোরা কারবারি সীমান্ত দিয়ে এই মোটর সাইকেল পাচারের চেষ্টা করছিল। 


গত দশ দিনের মধ্যে ৭৪ নং ব্যাটালিয়ন বিএসএফের সৈন্যদের দ্বারা আটককৃত এটি তৃতীয় মোটর সাইকেল। তবে আটককৃত জিনিসপত্র সহ গ্রেপ্তারকৃত ব্যক্তিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সোনামুড়া পুলিশে সোপর্দ করা হয়েছে।অন্যদিকে, মহাপরিদর্শক এইচ এন ডেকার নেতৃত্বে বিশালগড় মহকুমার রাধানগর গ্রামে থাকা বেশ কিছু অবৈধ মালামাল সামগ্রীর বিষয়ে গোয়েন্দা তথ্যের তল্লাশি চালিয়েছে বিএসএফ। 


জনৈক পিংকু দেবনাথের বাড়ির চত্বরে তল্লাশি চালালে বাড়ির লোক পিংকু দেবনাথ, তার ভাই সুশান্ত দেবনাথ এবং তার মা বিমলা দেবনাথ প্রতিরোধ করেন এবং বিএসএফের দিকে পাথর ছুঁড়তে শুরু করেন। যার ফলে বিএসএফের গাড়ির কাচ ভেঙে যায়। ঘটনার খবর পেয়ে কামথানার সহকারী কমান্ড্যান্ট শ্রী বিক্রম সিং ঘটনাস্থলে পৌঁছে গ্রামবাসীদের সাথে আলোচনা করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।সাথে ছিলেন মধুপুর থানার ওসি তাপস দাস। 


পরে বিএসএফ ও পুলিশ বাড়িটি পুরোপুরি ভাবে তল্লাশি করে প্রচুর পরিমাণে মশার কয়েল, রসুন এবং অন্যান্য কিছু মিলিয়ে প্রায় ৩,৫৩,৭৬০ টাকার মাল উদ্ধার করে।মধুপুর থানার অন্তর্গত রাধানগর গ্রামের পিংকু দেবনাথের (২৬) বাড়ি থেকে।  জব্দকৃত জিনিসগুলি কাস্টম আমতালির হাতে হস্তান্তর করা হয়েছে এবং মধুপুর থানায় তাদের বিরুদ্ধে একটি এফআইআরও দায়ের করা হয়েছে। এই ঘটনায় স্থানীয়রা বিএসএফ এবং পুলিশের যৌথ উদ্যোগেরও প্রশংসা করছে।

কোন মন্তব্য নেই