HeadLogo

প্রবীণ সাংবাদিক রাধাকান্ত নাথের লেখা দুটি বইয়ের প্রকাশ অনুষ্ঠান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৪ অক্টোবর ২০২০ 
বুধবার    

ধর্মনগর প্রতিনিধিঃ উত্তর জেলার প্রবীণ অবসরপ্রাপ্ত সাংবাদিক রাধাকান্ত নাথের লেখা দুটি বই প্রকাশ হলো সোমবার।উনার প্রকাশিত দুইটি বইয়ের মধ্যে একটি বই উনার জীবনে চলার পথের বিভিন্ন চড়াই-উতরাইয়ের ঘটনাবলীর উল্লেখ রয়েছে ।এই বইটির নামকরণ করেছেন উনি 'জীবন সৈকতে'। অন্য আরেকটি বইয়ে সংবাদপত্র ও সাংবাদিকতা বিষয়ক বিভিন্ন আলোচনা রয়েছে। এই বই প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধর্মনগরের বিশিষ্ট নাগরিক তথা ২ অবসরপ্রাপ্ত শিক্ষক রসিক রঞ্জন গোস্বামী ও কন্দর্প ভট্টাচার্য। 


এছাড়াও ধর্মনগরের বিশিষ্ট কবি সাহিত্যিক, সাংবাদিক ও বিশিষ্ট নাগরিকরা এই বই প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বই প্রকাশ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় ধর্মনগর সেন্ট্রাল রোড স্থিত টিজিটিএ-র  নিজস্ব গৃহে। অনুষ্ঠানে আলোচনা করতে গিয়ে অবসরপ্রাপ্ত শিক্ষক রসিক রঞ্জন গোস্বামী বরিষ্ঠ সাংবাদিক রাধাকান্ত নাথের জীবনচর্চার  বিভিন্ন উল্লেখযোগ্য বিষয় তুলে ধরেন। 


পাশাপাশি তিনি উপস্থিত সাংবাদিকদের প্রতি নিরপেক্ষ সংবাদ পরিবেশনের অনুরোধ করেন। কন্দর্প ভট্টাচার্য উনার আলোচনার মধ্যে রাজ্যের সাংবাদিক আক্রান্তের সমালোচনা করেন এবং তিনি ধর্মনগরের সার্বিক উন্নয়নের স্বার্থে সাংবাদিকদের এগিয়ে আসার অনুরোধ করেন। 


অবসরপ্রাপ্ত সাংবাদিক তথা প্রকাশিত বই দুটির লেখক  রাধাকান্ত নাথ তার আলোচনায় সংবাদ জীবনের বহুমূল্যবান কথা সকলের সাথে ভাগ করে নেন। তিনি 'সবুজ ত্রিপুরা'  সাপ্তাহিক পত্রিকার সম্পাদক ছিলেন। বর্তমানে 'সবুজ ত্রিপুরা' থেকে অবসর গ্রহণ করে রাজ্য সরকারের ঘোষিত অবসরপ্রাপ্ত সাংবাদিক পেনশন গ্রহণ করছেন।এখানে উল্লেখ বর্তমানে 'সবুজ ত্রিপুরা' পত্রিকার মালিকানার দায়িত্বে রয়েছে এনিগমা সাপোর্ট সিস্টেম এবং যার  সম্পাদনার দায়িত্বে রয়েছেন সাংবাদিক বিজয় ভট্টাচার্য।

কোন মন্তব্য নেই