HeadLogo

পানিসাগর আর ডি ব্লক এর উদ্যোগে মুখ্যমন্ত্রী স্বনির্ভর যোজনার ক্যাম্পে, ট্রেড লাইসেন্স প্রদান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৭ অক্টোবর ২০২০ 
শনিবার    

পানিসাগর প্রতিনিধিঃ আজ বেলা আনুমানিক ১ ঘটিকা থেকে শুরু হয়  মুখ্যমন্ত্রী স্বনির্ভর যোজনার  বিশেষ ক্যাম্প। পানিসাগর আর ডি ব্লক এর উদ্যোগে জলাবাসা গ্রাম পঞ্চায়েতের পরিচালনায় জলাবাসা বাজার সেট প্রাঙ্গণে অনুষ্ঠিত হলো মুখ্যমন্ত্রী স্বনির্ভর যোজনা, যা গ্রামীণ প্রকল্পের আওতায় দোকানদার ও রাস্তায় বিক্রেতাদের সুবিধার্থে ট্রেড লাইসেন্স প্রদান এর এক বিশেষ ক্যাম্প। আজকের অনুষ্ঠানের সভাপতি তথা জলাবাসা গ্রাম পঞ্চায়েতের প্রধান বিকাশ রঞ্জন দাস এর পরিচালনায় প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উত্তর ত্রিপুরার জেলাধিপতি ভবতোষ দাস। 


অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত ছিলেন পানিসাগর ব্লক ডেভেলপমেন্ট অফিসার হেমাঙ্গিনী ভট্টাচার্য, ডিসটিক পঞ্চায়েত অফিসার শ্রী গৌতম চৌধুরী,  এসিস্ট্যান্ট ডাইরেক্টর অফ গ্রাম পঞ্চায়েত শ্রী দিলীপ নাথ,  পানিসাগর পঞ্চায়েত সমিতির ভাইস চেয়ারম্যান শ্রী লক্ষীকান্ত দাস, জলাবাসা বাজার কমিটির সভাপতি শ্রী  কুমার নাথ,  সম্পাদক শ্রী  দীপক রঞ্জন দাস চৌধুরী, জলাবাসা মোটর স্ট্যান্ড কমিটির সভাপতি গৌতম দেবনাথ, পূর্ব জলাবাসা গ্রাম পঞ্চায়েতের প্রধান শ্রী ঝন্টু মোহন দাস সহ আরো অন্যান্যরা। 


আজকের অনুষ্ঠানের স্বাগত ভাষণ রাখেন পানিসাগর আর ডি ব্লকের বিডিও হেমাঙ্গিনী ভট্টাচার্য এবং বিশেষ বক্তব্য রাখেন উত্তর ত্রিপুরার জেলাধিপতি  ভবতোষ দাস  এবং মঞ্চে অন্যান্যদের  সকল বক্তারা  মুখ্যমন্ত্রী স্বনির্ভর  যোজনা প্রকল্পের  কি কি সুবিধা ও সফলতা পাওয়া যাবে তার বিস্তারিত তুলে ধরেন। তাতে জলাবাসা বাজার এলাকার  সকল দোকানদার ও রাস্তায় বিক্রেতাদের  ক্যাম্পে  উপস্থিত হয়ে ট্রেড লাইসেন্স গ্রহণ করতে দেখা যায়। 


সকল ব্যবসায়ী এবং এলাকাবাসীকে  মুখ্যমন্ত্রী স্বনির্ভর যোজনায় থেকে কি কি সুযোগ-সুবিধা প্রদান করা হবে তার জানান দিতে, পানিসাগর মহকুমার বিভিন্ন ব্যাংকের আধিকারিক গন, ফাইন্যান্স ডিপার্টমেন্ট, লেভার ইন্সপেক্টর ডিপার্টমেন্ট, এসসি, এসটি,  ওবিসি র ফাইন্যান্স দপ্তর সহ আরো অন্যান্য দপ্তর অস্থায়ী স্টল স্থাপন করে, মুখ্যমন্ত্রী স্বনির্ভর যোজনা প্রকল্পের সুবিধার্থে ট্রেড লাইসেন্স প্রদানের বিশেষ ক্যাম্পে উপস্থিত ছিলেন। তাতে জলাবাসা এলাকার ছোট, মাঝারি ও বড় ব্যবসায়ীদেরকে আগামী দিনে বিশেষ সুযোগ সুবিধা পাইয়ে দিতে পারে বলে সকল ব্যবসায়ী ও এলাকাবাসীর অভিমত।

কোন মন্তব্য নেই