HeadLogo

পারিবারিক অশান্তিতে গৃহবধূ অগ্নিদগ্ধ, আশঙ্কাজনক অবস্থায় জেলা হাসপাতালে চিকিৎসাধীন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৭ অক্টোবর ২০২০ 
শনিবার    

ধর্মনগর প্রতিনিধিঃ শ্বশুর বাড়িতে অগ্নিদগ্ধ হয়ে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন এক গৃহবধূ। ঘটনার বিবরণে জানা যায় বুধবার রাত আনুমানিক ১১ টা নাগাদ উত্তর ত্রিপুরার যুবরাজনগর ব্লকের অধীন মঙ্গলখালী এলাকার অগ্নিদগ্ধ অবস্থায় এক মহিলাকে ধর্মনগর জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। যানা যায় অগ্নিদগ্ধ গৃহবধূর নাম লাইলি বেগম স্বামী আব্বাস আলী। লাইলির স্বামী আব্বাস দুটি বিবাহ করছেন।অগ্নিদগ্ধা লাইলির আগে আব্বাস এর আরো এক স্ত্রী রয়েছে। 


যদিও একি বাড়িতে দুই সতিন আব্বাসের সাথে সংসার করতো। বুধবার রাতে আব্বাস ও তার প্রথম স্ত্রী আচমকা অপর গৃহবধূ লাইলিকে দেখতে না পেয়ে বাড়ির চারিদিক খোঁজাখুজি  শুরু করেন। 


এই খোঁজাখুঁজিতেই তাদের বাড়ির একটি ঘরে অগ্নিদগ্ধ অবস্থায় লাইলিকে দেখতে পান তারা। তড়িঘড়ি করে আব্বাস ও তার প্রথম স্ত্রী মিলে রাতেই অগ্নিদগ্ধা লাইলিকে ধর্মনগর জেলা হাসপাতালে নিয়ে আসে। 


জানাগেছে  আব্বাসের প্রথম স্ত্রী তথা লাইলি বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় তার চিকিৎসা চলছে ধর্মনগর জেলা  হাসপাতালে। তবে কি ভাবে গৃহবধু লাইলি বেগম অগ্নিদগ্ধ হলেন তা নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশা। আশংকা করা হচ্ছে পারিবারিক অশান্তির জেরেই অগ্নিদগ্ধ হয় গৃহবধূ লাইলি।

কোন মন্তব্য নেই