HeadLogo

মহিলা থানায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে শারীরিক হেনস্থার শিকার এক সাংবাদিক - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৪ অক্টোবর ২০২০ 
বুধবার    

ধর্মনগর প্রতিনিধিঃ সোমবার ধর্মনগর মহিলা থানায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে শারীরিক হেনস্থার শিকার এক সাংবাদিক। জানাগেছে সোমবার সন্ধ্যায় ধর্মনগর মহিলা থানায় একটি মহিলা সংক্রান্ত খবর সংগ্রহ করতে গেলে ধর্মনগর মহিলা থানার বাইরে কর্তব্যরত এক টিএসআর কর্মী অক্ষয়দ্বীপ মজুমদার নামে এক সাংবাদিকের গায়ে ধাক্কা দিয়ে শারীরিক হেনস্থা করে। 


তার সাথে ছিলেন বিকাশ ভট্টাচার্য নামের আরেক সাংবাদিক। সঙ্গে সঙ্গেই দুই সাংবাদিক মিলে ঐ টিএসআরের কাছে তার কারণ জানতে চাইলে মহিলা থানার কর্তব্যরত ডিউটি অফিসার এসে ঘটনা মীমাংসার বদলে  বলেন পুলিশ ইচ্ছে মোতাবেক যে কোন ব্যাক্তির গায়ে হাত দিতেই পারেন। 


পাশাপাশি অভিযুক্ত টিএসআর কর্মী সাংবাদিকের গায়ে হাত দেওয়ার কথা অস্বীকার করলেও ঐ ডিউটি অফিসার টিএসআর কতৃক সাংবাদিকের গায়ে হাত দেওয়ার কথা অস্বীকার করে আরো বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি করেন। এদিকে এই খবর চাউর হতেই ধর্মনগরের অনান্য সাংবাদিকরা একত্রিত হয়ে ধর্মনগরের নব নিযুক্ত আইপিএস মহকুমা পুলিশ আধিকারিক কান্তা জাঙ্গীরের সাথে দেখা করে ঘটনা বিস্তারিত জানান। 


তিনি বিষয়টি খতিয়ে দেখে উপযুক্ত ব্যবস্থা গ্রহন করার আশ্বাস দেন। বিগত দিনেও ধর্মনগর মহিলা থানায় খবর সংগ্রহ করতে গিয়ে একাধিক বার সাংবাদিকরা বিভিন্ন ভাবে হেনস্থার শিকার হয়েছেন। এই বিষয়েও মহকুমা আধিকারিককে জানানো হয়েছে।

কোন মন্তব্য নেই