HeadLogo

ত্রিপুরা ল্যান্ডর দাবিতে এডিসি এলাকায় ২৪ ঘন্টা বন্ধ প্রত্যাহার করল কাঞ্চনপুর মহকুমার স্থানীয় মানুষ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৫ অক্টোবর ২০২০ 
বৃহস্পতিবার  

কাঞ্চনপুর প্রতিনিধিঃ ত্রিপুরা ল্যান্ডের দাবিতে এডিসি এলাকায় আইপিএফটি দলের ২৪ ঘন্টার বন্ধকে প্রত্যাহার করলো কাঞ্চনপুর মহকুমার স্থানীয় জনগণ। মহকুমা জুড়ে সকাল থেকেই বন্ধের বাতাস বইছে কিন্তু বন্ধ হয়নি কোন কিছুই, গোটা কাঞ্চনপুর মহকুমার মধ্যে জয়শ্রী, লালজুরি, কাঞ্চনপুর, দশদা, সহ মহকুমার বিভিন্ন জায়গায় হাঁট বাজার থেকে শুরু করে যানবাহন চলছে স্বাভাবিকভাবে। 


কাঞ্চনপুরে নিত্য দিনের মতো বাজার হয়নি কারণ আজকের দিনে সাপ্তাহিক বন্ধ ছিল। তাই কাঞ্চনপুর বাজারের কিছুটা দোকান বন্ধ থাকার সূত্র ধরে আইপিএফটি বন্ধের সফল পেয়েছে বলে জানিয়েছেন। তাছারা আইপিএফটির ডাকা বন্ধকে মানতে নারাজ কাঞ্চনপুর মহকুমার স্থানীয় জনগণ সহ একাধিক মানুষেরা। 


তবে আইপিএফটি দলের পক্ষ থেকে একাধিক কর্মীরা আজ সকাল থেকেই পিকেটিং এ বেরিয়েছিল জোর দিয়েছিল কাঞ্চনপুর মহকুমা শাসকের অফিস কক্ষের সামনে, অপরদিকে দশদা আরডি ব্লকের সামনে, এই দুটি জায়গায় প্রথমদিকে কিছুটা আইপিএফটি সমর্থনকারী কর্মীদের জমায়েত দেখা যায়। 


পরে প্রশাসনিকভাবে তাদেরকে গ্রেপ্তার করে মহকুমার বিভিন্ন জায়গায় বন্দী করে রাখা হয়। সংবাদ সূত্রে জানা গিয়েছে বিভিন্ন সরকারি অফিস গুলি খোলা ছিল আজ।

কোন মন্তব্য নেই